\ জেলার সংবাদ | Bangla Photo News
Tuesday , June 25 2019
Homeজেলার সংবাদ

জেলার সংবাদ

আশুলিয়ায় মলম পার্টির ১১ সদস্য আটক

বাংলা ফটো নিউজ : আশুলিয়ার বলিভদ্র এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মলম পার্টি ও ছিনতাই চক্রের ১১ সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়েনের (র‍্যাব-১) সদস্যরা। পরে আজ মঙ্গলবার র‍্যাব তাদেরকে আশুলিয়া থানায় হস্তান্তর করে। আটকের সময় তাদের কাছ থেকে মলম, ব্লেড, মোবাইল ফোন, নগদ টাকা ও ছুরি জব্দ করা হয়েছে। এরা মলমপার্টি ও সরাসরি ছিনতাই কাজেও জড়িত বলে জানা গেছে। ... Read More »

আশুলিয়ায় পিস্তল ও কুড়ালসহ ভুয়া ডিবি আটক

বাংলা ফটো নিউজ : আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে আবুল হাশেম আকাশ (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে নিশ্চিন্তপুর এলাকায় ডিবি পরিচয়ে চাঁদাবাজির সময় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এসময় তার কাছ থেকে দুইটি খেলনা পিস্তল ও চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। আটককৃত আবুল হাশেম আকাশ রাজবাড়ির পাংশা থানার কুড়াপাড়ার চাদ আলীর ছেলে। সে আশুলিয়ার ... Read More »

ঢাকায় ৫০ সদস্যের বেশি ডাকাত দলের সন্ধান

বাংলা ফটো নিউজ : ডাকাতের কবলে পড়ে দুইজন নিহতের ঘটনা তদন্ত করতে গিয়ে বেড়িয়ে আসে লুঙ্গীবাহিনীর চাঞ্চল্যকর তথ্য। একেই বলে ‘কেঁচো খুড়তে সাপ’ ৫০ সদস্যের বেশি একটি সংঘবদ্ধ ডাকাত দলের সন্ধান পেয়েছে পুলিশ। শুরু হয় অভিযান আর ইতিমধ্যেই পুলিশের জালে ধরা পড়ে এ চক্রের ১৭ জন। এছাড়াও সম্প্রতি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে আরো দুই ড়াকাত। বাকি ডাকাত সদস্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলমান। শুক্রবার ... Read More »

সাভারে সেপটিক ট্যাংক থেকে অজ্ঞাত দুই শ্রমিকের মৃতদেহ উদ্ধার

বাংলা ফটো নিউজ : সাভারে একটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে পড়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সাভারের মজিদপুর এলাকার হাজী জাহাঙ্গীর আলমের নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংক থেকে তাদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। সাভার ফায়ার সার্ভিস জানায়, সকাল থেকে ওই নির্মাণাধীন ভবনে পাঁচজন নির্মাণ শ্রমিক কাজ করছিলেন। এ সময় একজন নির্মাণ শ্রমিক সেপটিক ট্যাংকে একটি বাঁশ উঠাতে গেলে ... Read More »

সাভারে ভূল চিকিৎসায় নবজাতক ও মায়ের মৃত্যু, আটক ১ 

সাভারে ভূল চিকিৎসায় এক নবজাতক ও মায়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। এঘটনায় আজ মঙ্গলবার সকালে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হলে হাসপাতালটির বিপনন কর্মী সামসুন্নাহারকে আটক করেছে পুলিশ। এর আগে সোমবার বিকেলে সাভার থানা স্ট্যান্ড এলাকায় অবস্থিত পলাশ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক (প্রাঃ) লিমিটিডে ওই নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত ওই নারীর নাম তানিয়া খাতুন (২০)। সে স্বামী আজিজুল হাকিমের ... Read More »

সাভারে জমে উঠেছে আতর-টুপির বিকিকিনি

বাংলা ফটো নিউজ : পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে এরই মধ্যে জমে উঠেছে ঈদ শপিং। চলছে আতর, টুপি ও সুরমার বিকিকিনিও। এই মুহূর্তে সাভার এলাকার বিভিন্ন মার্কেটগুলোতে আতর, টুপি ও সুরমার বিকিকিনি ‘মোটামুটি’ জমলেও রমজানের শেষ দুদিন তা আরো বাড়বে বলে জানিয়েছেন বিক্রেতারা। আজ রোববার (২ জুন) সরেজমিনে সাভার জাতীয় অন্ধ সংস্থা মার্কেটের আতর-টুপি-সুরমার ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে এমন তথ্যই ... Read More »

সাভার প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলা ফটো নিউজ : অনুষ্ঠিত হলো সাভার প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল। আজ শুক্রবার সন্ধ্যায় সাভার থানা রোডের ক্যাফে মেট্রোতে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আবদুল গণি। ইফতার পূর্ববর্তী সংক্ষিপ্ত ... Read More »

সাভারে বাল্যবিবাহ রোধে সাংবাদিকদের দিনব্যাপী কর্মশালা

বাংলা ফটো নিউজ : বাল্যবিবাহ নিরসনে সাভারে সাংবাদিকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেসরকারী এনজিও রিপ্রোডাকটিভ হেলথ সার্ভিসেস ট্রেনিং এন্ড এডুকেশন প্রোগ্রাম (আরএইচস্টেপ) এর ’হিয়া প্রকল্প” সাভার শাখা অফিসে এ কর্মশালার আয়োজন করেন। কর্মশালায় সাভারের বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা অংশগ্রহন করেন। বাল্যবিবাহের ফলে মেয়েদের পড়ালেখার মান কমে যেতে পারে। তাদের আয়রোজগার কমে যেতে পারে এবং ... Read More »

সাভার পৌর আওয়ামী লীগের ইফতার মাহফিল

বাংলা ফটো নিউজ : সাভার পৌর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো: আব্দুল গণির সভাপতিত্বে আজ রবিবার সন্ধ্যায় থানা রোডের মামুন কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেছেন মাওলানা আব্দুল্লাহ।এ ... Read More »

সাভারে ধর্ষণের শিকার কিশোরী অন্তঃসত্ত্বা, যুবক গ্রেপ্তার

বাংলা ফটো নিউজ ; বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে কাউছার ইসলাম শাহীন নামে এক যুবক গ্রেপ্তার। বুধবার দিবাগত রাতে মামলা দায়েরের পর মধ্যরাতে সাভারের হেমায়েতপুরের আর্জেন্টপাড়ায় অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে সাভার থানা পুলিশ। ভুক্তভোগী ওই কিশোরীর করা মামলার এজাহার থেকে জানা যায়, সাভারের হেমায়েতপুরের আর্জেন্টপাড়া এলাকার আসলাম মিয়ার ভাড়া বাড়ির দ্বিতীয় তলার ফ্যাটের একটি কক্ষে পরিবার নিয়ে ... Read More »