\ খেলাধুলা | Bangla Photo News
Thursday , September 20 2018
Homeখেলাধুলা

খেলাধুলা

৮-০ গোলে লেবাননকে হারাল বাংলাদেশের মেয়েরা

বাংলা ফটো নিউজ : এএফসি অনূর্ধ্ব-১৬ ফুটবলের বাছাই পর্বের দ্বিতীয় ম্যাচেও বিশাল ব্যবধানে লেবাননকে হারাল বাংলাদেশের মেয়েরা। ৮-০ গোলে হারতে হয় লেবাননকে। আজ বুধবার বেলা ১১টায় কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়। খেলা শুরুর ১৪ মিনিট পর মনিকার বাড়ানো বল গায়ের সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারের পায়ের ফাঁক দিয়ে গোলকিপারকে পরাস্ত করেন সাজেদা। এর ফলে এগিয়ে যায় ... Read More »

হেরেছে শ্রীলঙ্কা, সুপার ফোরে বাংলাদেশ

বাংলা ফটো নিউজ : আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটি শ্রীলঙ্কার জন্য ছিল বাঁচা-মরার। আসরে টিকে থাকার জন্য জিততেই হতো তাদের। না, তা পারেনি সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা। টেস্ট ক্রিকেটে নবীন সদস্য দেশটির কাছে ৯১ রানের বিশাল ব্যবধানে হেরে আসর থেকে ছিটকে পড়েছে তারা। শ্রীলঙ্কার এই হারে সুবিধা হয়েছে বাংলাদেশের। এক ম্যাচ হাতে রেখেই এশিয়া কাপের শেষ চারে খেলা নিশ্চিত করেছে লাল-সবুজের দল। তাদের সঙ্গে ... Read More »

বাহরাইনের জালে বাংলাদেশের ১০ গোল

বাংলা ফটো নিউজ : এবারের এএফসি অনূর্ধ্ব-১৬ মহিলা ফুটবল বাছাই পর্বের ফরমেট ভিন্ন। শুধু ছয় গ্রুপের চ্যাম্পিয়নরাই দ্বিতীয় রাউন্ডে যাবে না। এই গ্রুপ গুলোর সেরা দুই রানার্সআপ দলও খেলার সুযোগ পাবে পরের রাউন্ডে। এতে পয়েন্টে সাথে বিবেচনায় আসবে গোল পার্থক্যও। এই গোল আবার ভাগ্য নির্ধারনী হতে পাবে গ্রুপ চ্যাম্পিয়নশিপ নির্ধারনের ক্ষেত্রেও। ‘এফ’ গ্রুপে পাঁচ দলের মধ্যে দুই দল বেশ দুর্বল। ... Read More »

সাভারে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

বাংলা ফটো নিউজ : সাভারে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০জন।শনিবার সন্ধ্যায় সাভার অধরচন্দ্র্র সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনুর্ধ-১৭এর চলমান ফাইনাল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করেছে পুলিশ। পুলিশ ... Read More »

ক্রিকেটার কলিংউডকে আর দেখা যাবে না!

বাংলা ফটো নিউজ : ইংলিশ ক্রিকেটার পল কলিংউড এবার সব ধরণের ক্রিকেটকে বিদায় জানাতে যাচ্ছেন। এর আগে ২০১১ সালে টেস্ট এবং ওয়ানডে ক্রিকেট থেকে বিদায় নিয়েছিলেন তিনি। সর্বশেষ ইংল্যান্ডের হয়ে তাঁকে ২০১৭ সালে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি খেলতে দেখা যায়। তিনি এরপর ডারহামের হয়ে খেলা অব্যহত রাখেন। এই অলরাউন্ডার জানিয়েছেন, এই মৌসুমেই তিনি ডারহাম থেকেও বিদায় নিতে যাচ্ছেন। কলিংউড ডারহামের সর্বোচ্চ ... Read More »

ব্রাজিলের পাঁচ গোল, হতাশায় আর্জেন্টিনা

বাংলা ফটো নিউজ : প্রীতি ম্যাচে এল সালভাদরকে উড়িয়ে দিয়েছে নেইমারের ব্রাজিল। ৫-০ গোলে জয় পেয়েছে ব্রাজিল। এতে দুই গোলই করেছেন তরুণ রিচার্লিসন। বাংলাদেশের স্থানীয় সময় ভোরে যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে এল সালভাদরের মুখোমুখি হন তিতের শিষ্যরা। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে নতুনদের সুযোগ দেওয়ার কথা বলেন তিতে। আর ব্রাজিলের পাইপলাইনে কেমন শক্তি আছে, তা এল সালভাদরই টের পেল। রিচার্লিসন কেবল দুই গোলই ... Read More »

মাঠে নামলেন দেশের প্রেসিডেন্ট; হারল দল

বাংলা ফটো নিউজ : দল তখন প্রায় নিশ্চিত হার দেখে ফেলেছে। এমন সময় ম্যাচের শেষ দিকে মাঠে নেমে পড়লেন স্বয়ং দেশের প্রেসিডেন্ট! ম্যাচটা জেতানো দরকার। কিন্তু ৫১ বছর বয়সী প্রেসিডেন্ট দলকে জেতাতে পারলেন না। ঘটনার নায়ক লাইবেরিয়ার প্রেসিডেন্ট জর্জ উইয়াহ। যিনি রাজনীতিতে প্রবেশের আগে ছিলেন তারকা ফুটবলার। প্রেসিডেন্ট হয়েও সবুজ মাঠকে ভুলে থাকতে পারেননি তিনি। তাই নাইজেরিয়ার বিপক্ষে আন্তর্জাতিক ওই ... Read More »

মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিল

বাংলা ফটো নিউজ : আর্জেন্টিনা, ব্রাজিল ছাড়া ফুটবল কল্পনা করা যায় না। এই দুই দেশের ফুটবল খেলার ভক্ত সারা বিশ্বে রয়েছে। আর আর্জেন্টিনা বনাম ব্রাজিলের- ম্যাচ হল ফুটবল প্রেমীদের কাছে সেটা এক অন্যরকম ব্যাপার। তাদের ম্যাচের উত্তাপ পৌঁছে যায় সারা বিশ্বে। পুরো ফুটবল বিশ্ব দক্ষিণ আমেরিকার এই দুই পরাশক্তির মহাদ্বৈরথ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে। আর এই উত্তেজনা মাঠে ... Read More »

হাস্যকর ভুলে কান্নাভেজা বিদায়

বাংলা ফটো নিউজ : তিনি কি জাতীয় দলের গোলরক্ষক? জয়-পরাজয় ছাপিয়ে ম্যাচ শেষে এই প্রশ্নটাই উঠল বড় করে। কিন্তু গোলরক্ষক সোহেলের নামের পাশে প্রশ্নটা নতুন করে নয়। তবু বাংলাদেশ জাতীয় দলের একাদশে খেলতে কষ্ট হয় না আবাহনী লিমিটেডের এ গোলরক্ষকের। আজ তাঁর হাস্যকর এক ভুলের বড় মাশুল দিয়েছে বাংলাদেশ। নেপালের বিপক্ষে শেষ পর্যন্ত ২-০ গোলে হেরে বিদায় নিল ঘরের মাঠের ... Read More »

সাভারে চলছে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা

বাংলা ফটো নিউজ : ৪৭তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরী গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে সাভার উপজেলা মাধ্যমিক বিদ্যালয়গুলোর ফুটবল (ছেলে-মেয়ে) প্রতিযোগিতা গণ বিশ্ববিদ্যালয়ের দুটি খেলার মাঠে অনুষ্ঠিত হচ্ছে। সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার রাণী বেগম এবং বিদ্যালয় পরিদর্শিকা মনোয়ারা আক্তারসহ ... Read More »