1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
April 16, 2024, 11:46 am
বাংলা ফটো নিউজ : যশোরে দুর্বৃত্তদের বোমা হামলা ও ছুরিকাঘাতে যুবলীগ নেতা নিহত হয়েছেন। বোমা হামলায় আরও এক যুবলীগকর্মী আহত হয়েছেন। শহরের ঘোপ সেন্ট্রাল রোডস্থ মহিলা অধিদফতরের সামনে (ওয়ার্ড আওয়ামী বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : শিক্ষা ও স্বাস্থ্য খাতে সবচেয়ে কম ব্যয় করে বাংলাদেশ। মোট দেশজ উৎপাদনের (জিডিপি) অনুপাতে এ দুটি খাতে বাংলাদেশের ব্যয় এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় দেশগুলোর মধ্যে সর্বনিম্ন। বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : ৯০ জন পাকিস্তানি হিন্দুকে ভারতীয় নাগরিকত্ব দেওয়া হয়েছে। ভারতের আহমেদাবাদ জেলা প্রশাসন শুক্রবার এক অনুষ্ঠানে তাদের হাতে নাগরিকত্বের প্রয়োজনীয় দলিলাদি তুলে দিয়েছে। ১৯৫৫-র ভারতীয় নাগরিকত্ব আইনের বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : শোকের প্রতীক হিসেবে পালন করা হয় এক মিনিট নীরবতা। আত্মার সম্মানে, শ্রদ্ধায় নত হয়ে করা হয় স্মরণ। ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে হারের দুঃখটা অনেকের কাছেই প্রিয়জন বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় আজ শনিবার ভোরে গাছের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কা লাগার ঘটনায় ১৬ জন নিহত হয়েছেন। আহত অন্তত ৪০ জন। চালক নিয়ন্ত্রণ হারালে উপজেলার ব্র্যাক বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে অন্তত চার জন। এসময় আহত হয়েছে অন্তত ২০ জন। আজ শনিবার সকাল সাত টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজারের তুরাগ এলাকায় বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : সৌদি আরব আগামী রোববার থেকে দেশটির নারীদের গাড়ি চালানোর অনুমতি দেবে। শুক্রবার বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে এই তথ্য জানানো হয়। বিশ্বে সৌদি আরবই একমাত্র দেশ, যেখানে বিস্তারিত..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews