1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
April 18, 2024, 8:02 am
বাংলা ফটো নিউজ : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পরিকল্পনার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাত তিনটার দিকে বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : মেক্সিকোর ওকাম্পো শহরে এক মেয়র প্রার্থী খুন হয়েছেন। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নগর পুলিশের পুরো ফোর্সকে আটক করা হয়েছে। রবিবার ভোররাতে তাদেরকে আটক করা বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন গণনা চলছে। আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে ভোট শুরু হয়ে চলে একটানা বিকাল ৪টা পর্যন্ত। গাজীপুর সিটি করপোরেশন বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ব্যাপক কারচুপি ও এজেন্ট বের করে দেওয়ার অভিযোগে ভোটগ্রহণ বন্ধের দাবি জানিয়েছেন বিএনপির মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক এ দিবসটি পালনে সাভারে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে সাভার উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : সাভারের আশুলিয়ায় এক শিক্ষক ও তার ভাড়াটে সন্ত্রাসীদের হামলায় এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : ধামরাইয়ে বাঁশঝাড় থেকে পূর্ণিমা আক্তার (৭) নামে এক শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। ধর্ষণ শেষে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজ মঙ্গলবার বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, গাজীপুরের নির্বাচন নিয়ে আমরা বার বার যে আশঙ্কা করছিলাম তারই প্রতিফলন দেখতে পাচ্ছি। শতাধিক কেন্দ্র থেকে অনিয়মের খবর বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : কুমিল্লার বিশেষ ক্ষমতা আইনের মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ। একই সঙ্গে আগামী এক সপ্তাহের মধ্যে জামিন প্রশ্নে করা বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম ও ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন। এই বিস্তারিত..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews