\ 8 | July | 2018 | Bangla Photo News
Wednesday , November 21 2018
Home2018July08

Daily Archives: July 8, 2018

খুন মাদক বাণিজ্য চাঁদাবাজিতে তৃণমূল জনপ্রতিনিধিরা

বাংলা ফটো নিউজ : জনগণের সরাসরি ভোটে নির্বাচিত তৃণমূলের জনপ্রতিনিধিরা জড়িয়ে পড়ছেন নানা অনিয়ম ও গুরুতর অপরাধমূলক কর্মকাণ্ডে। মানুষের ঘরে ঘরে গিয়ে সেবা করার প্রতিশ্রুতি দিয়ে নির্বাচিত অনেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বার বর্তমানে নিজ নিজ এলাকায় হয়ে উঠেছেন মূর্তিমান আতঙ্ক। তৃণমূলের এসব জনপ্রতিনিধি খুন, অস্ত্র ও মাদক বাণিজ্য, বালুদস্যুতাসহ বিভিন্ন প্রকল্পে ভয়াবহ অনিয়মে জড়িয়ে পড়ছেন। অনেক জনপ্রতিনিধি গ্রাম্য সালিসের ... Read More »

রাঙ্গামাটিতে ১৪ গ্রামবাসী অপহৃত

বাংলা ফটো নিউজ : রাঙ্গামাটির নানিয়ারচরে ১৪ জন সাধারণ গ্রামবাসীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। আজ রোববার স্থানীয় কুতুকছড়ি বাজারে আসার পথে ইঞ্জিন নৌকা থামিয়ে এদের অপহরণ করা হয়। এব্যাপারে রাঙ্গামাটি পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর কবির জানান, ঘটনার খবর পেয়ে একটি পুলিশের টহল দল অপহৃতদের উদ্ধারের জন্য সেনাবাহিনীর সহায়তায় ঘটনাস্থলের বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। আগামী ২৫ জুলাই নানিয়ারচর উপজেলা পরিষদের অনুষ্ঠিতব্য ... Read More »

সাভারে শ্রমিক কলোনিতে ডাকাতি, গৃহবধূকে ধর্ষণসহ মালামাল লুট

বাংলা ফটো নিউজ : সাভারে একটি শ্রমিক কলোনির চারটি পরিবারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতি করতে বাধা দেওয়ায় ডাকাতরা এক গৃহবধূকে ধর্ষণ করেছে ও আরেকজন পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টা করেছে। এছাড়া ডাকাতরা আটজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। এসময় ওই চারটি পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় ডাকাতরা। আজ রবিবার ভোররাত ... Read More »

আশুলিয়ায় বাস চাপায় পুলিশ কনস্টেবল নিহত

বাংলা ফটো নিউজ : সাভারের আশুলিয়ায় যাত্রীবাহী বাস চাপায় শিল্প পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছে। রোববার সকাল সাতটার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার নিশিচন্তপুর মেডলার এ্যাপারেলন্স গার্মেন্টস এর সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কনস্টেবল এর নাম উইলিয়াম মার্টি (২০) সে আশুলিয়ার শ্রীপুর এলাকার শিল্প পুলিশ- ১ এ কর্মরত ছিলো। তার বাড়ি রাজশাহী জেলায় বলে জানা গেছে। পুলিশ জানায়, সকালে ... Read More »

যুদ্ধে গিয়ে জানতে পারলেন, তিনি একজন শত্রু

বাংলা ফটো নিউজ : সৈন্যদের কাহিনী যুদ্ধের মতোই পুরনো। এসব গল্প বলার পরই মানুষ ভুলে যায়। সবসময়ই এমন কিছু তরুণ নারী-পুরুষ থাকে, যারা গৌরব অর্জনের জন্য উৎসাহী। সহিংসতা ঘটানোর ক্ষমতা তাদের প্রলুব্ধ করে এবং মৃত্যু নিয়ে যাদের কারবার, তাদের স্বার্থে এরা প্রাণ দেয়। সৈন্যদের কাহিনী একই- যুদ্ধের পর যুদ্ধে, প্রজন্মের পর প্রজন্মে এটাই দেখা যায়। এখন আমরা স্পেন্সার র‌্যাপোনের কাহিনী ... Read More »

আজিমপুরে চিরঘুমে রানী সরকার

বাংলা ফটো নিউজ : ঢাকার আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে চলচ্চিত্রের বরেণ্য অভিনেত্রী রানী সরকারকে। সব ধরনের আনুষ্ঠানিকতা শেষে শনিবার বিকেলে তাঁকে সেখানে সমাহিত করা হয়। রানী সরকারকে চিরনিদ্রায় শায়িত করার আগে তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় চ্যানেল আই ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন প্রাঙ্গণে। সেখানে দুই দফা জানাজার পাশাপাশি দীর্ঘদিনের সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের অনেকে ফুলেল শুভেচ্ছা জানান গুণী ... Read More »

মসজিদের দান বাক্সে এবার ৮৮ লাখ টাকা

বাংলা ফটো নিউজ : কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দানবাক্স থেকে এবার ৮৮ লাখ ২৯ হাজার ১৭ টাকা পাওয়া গেছে। তিন মাস বিরতির পর শনিবার বিকেলে এই মসজিদের দানবাক্সে জমা থাকা অর্থ ও স্বর্ণালংকারের হিসাব করা হয়। টাকা ও স্বর্ণালংকার ছাড়াও দান হিসেবে অনেক বৈদেশিক মুদ্রা পাওয়া গেছে। শনিবার সকালে জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের উপস্থিতিতে পাগলা মসজিদের পাঁচটি দানবাক্স খোলা হয়। ... Read More »

মসলা আমদানি নিয়ে সংশয়ে চট্টগ্রামের ব্যবসায়ীরা

বাংলা ফটো নিউজ : আগামী দেড় মাস পরেই ঈদুল আজহা। ঈদুল আজহার বাজার ধরতে চট্টগ্রামের ব্যবসায়ীদের মধ্যে এখন চলছে মসলা আমদানির তৎপরতা। তবে ঈদের আগেই চট্টগ্রামের ব্যবসায়ীদের আমদানি করা মসলার বড় অংশ বাজারে যোগ হবে কি না তা নিয়ে সংশয়ে আছেন তাঁরা। কারণ নতুন নিয়মানুযায়ী, চট্টগ্রামের পরিবর্তে এখন ঢাকা থেকে মসলা আমদানির অনুমতি নিতে হচ্ছে ব্যবসায়ীদের। এতে চট্টগ্রামের ব্যবসায়ীদের বাড়তি ... Read More »

নায়িকার অভিযোগে গ্রেপ্তার নায়ক

বাংলা ফটো নিউজ : টালিউড নায়িকা সায়ন্তিকার সঙ্গে অভিনেতা জয় মুখার্জির সম্পর্ক যখন ভালো ছিল, তখন এদিক-সেদিক ঘুরেছেন, চুটিয়ে আড্ডাও দিয়েছেন। যেই না সম্পর্কের অবনতি, অমনি বদলে গেল দৃশ্যপটও। শুধু তা-ই নয়, নায়িকার ওপর নাকি চড়াও হয়েছেন জয়। এরপর থানায় নায়িকার করা অভিযোগে গ্রেপ্তার হয়েছেন জয় মুখার্জি। অভিনয়ের দৌড়ে জয় মুখার্জির চেয়ে অনেকটাই এগিয়ে সায়ন্তিকা। ‘কেলোর কীর্তি’, ‘অভিমান’, ‘আমি যে ... Read More »