1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
April 18, 2024, 11:48 pm
জেনে নিন, প্রধানমন্ত্রীসহ দেশের ৩৫০ মন্ত্রী-এমপির নাম ও মোবাইল নাম্বার। পাঠকদের আগ্রহ ও প্রয়োজনের কথা বিবেচনা করে বাংলাদেশের প্রধানমন্ত্রীসহ সকল মন্ত্রী ও সংসদ সদস্যদের নাম ও মোবাইল নম্বর প্রকাশ করা বিস্তারিত..
বাংলা ফটো নিউজ ; বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ছাত্রলীগের ভূমিকা পাকিস্তান আমলের ইয়াহিয়া খানের ছাত্র সংগঠনের মতো। আজ দেশে কেউ নিরাপদ নয়। কেউ স্বাধীনভাবে কথা বলতে পারে বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : এবার মন্টিনিগ্রোকে আক্রমণ করলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি এই দেশটির জনগণকে ‘ভীষণ আগ্রাসী’ বলে অভিহিত করে জানান, এই ক্ষুদ্র জাতিটি তৃতীয় বিশ্বযুদ্ধের কারণ হয়ে দাঁড়াতে বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : দলের চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তিসহ সব রাজবন্দীর মুক্তি দাবিতে আজকের সমাবেশের মৌখিক অনুমতি পেয়েছে বিএনপি। আজ শুক্রবার বিকেলে ঢাকার নয়াপল্টনে দলীয় বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : ফেসবুকে ভাইরাল হওয়া একটি ছবির সূত্র ধরে আওয়ামী লীগ নেতাকর্মীদের দাবি মুখে অনির্বাচিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে ২০০৭ সালের ১৬ জুলাই আওয়ামী লীগ সভানেত্রী ও তৎকালীন বিরোধীদলীয় বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : সাতক্ষীরায় নাশকতা ও মাদকসহ বিভিন্ন মামলায় ৬৪ জনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে সাতক্ষীরা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম (৫০) রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তিনি আশাশুনি বিস্তারিত..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews