\ 2 | September | 2018 | Bangla Photo News
Wednesday , November 21 2018
Home2018September02

Daily Archives: September 2, 2018

সাভারে বাক-প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ

বাংলা ফটো নিউজ : সাভারে মাকে বোন ডেকে মেয়েকে ধর্ষণের অভিযোগে উঠেছে। এ ঘটনায় আজ রোববার (০২ সেপ্টেম্বর) সাভার মডেল থানায় ভুক্তভোগী ওই তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে ধর্ষক খায়রুলকে (৪৮) আটক করেছে পুলিশ। আটক খায়রুল রংপুর জেলার মিঠাপুকুর থানার জাবেদ আলীর ছেলে। সে সাভার পৌরএলাকার ব্যাংক টাউন মহল্লার মাজেদের বাড়িতে ভাড়া থেকে পরিবহন শ্রমিক হিসেবে কাজ করে। ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, ... Read More »

খালেদা জিয়া সুবিচারে নয়, সরকারি বিচারে কারাবন্দী: রিজভী

বাংলা ফটো নিউজ : বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর অভিযোগ, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া সুবিচারে নয়, প্রতিহিংসামূলক সরকারি বিচারে কারাবন্দী। খালেদা জিয়ার জামিন বারবার বাধাগ্রস্ত করছে সরকার। বিএনপির চেয়ারপারসন একের পর এক মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেলেও ফের তা নানা কায়দায় আটকে দিচ্ছে সরকার। সরকারের নির্দেশেই তিনি কারাগারে আটকে আছেন। তাঁর কারাবন্দিত্ব শুধু সরকারের প্রতিহিংসার শিকারে। আজ ... Read More »

আমিরকে সামলেছেন অমিতাভ

বাংলা ফটো নিউজ : আমির খানের সঙ্গে মারপিট করেছেন অমিতাভ বচ্চন। এ হয়তো তেমন কিছু নয়। পর্দায় এ রকম অনেক কিছু হতে দেখা যায়। ‘থাগস অব হিন্দোস্থান’ ছবিতে সে রকম একটি দৃশ্যে তাঁরা অভিনয় করতেই পারেন। তবে ওই দৃশ্যটির জন্য কোনো স্ট্যান্টম্যান নেননি অমিতাভ! ৭৫ বছর বয়সী প্রবীণ মারপিট করেছেন ৫৩ বছরের পূর্ণবয়সী এক পুরুষের সঙ্গে। আগামী নভেম্বরে মুক্তি পাচ্ছে ... Read More »

আন্তর্জাতিক সুপার ব্র্যান্ডস অ্যাওয়ার্ড পেল শাহ্ সিমেন্ট

বাংলা ফটো নিউজ : সিমেন্ট ক্যাটাগরিতে আন্তর্জাতিক সুপার ব্র্যান্ডস অ্যাওয়ার্ড জিতেছে শাহ্ সিমেন্ট। এটি তিনবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডও জিতেছে। এক যুগেরও বেশি সময় ধরে সিমেন্ট শিল্পে নেতৃত্ব, পণ্যের গুণগত মানের ধারাবাহিকতা এবং উন্নত সেবা দিচ্ছে শাহ্‌ সিমেন্ট। শাহ্ সিমেন্টের পক্ষে আবুল খায়ের গ্রুপের ডিরেক্টর, ব্র্যান্ড মার্কেটিং নওশাদ চৌধুরী এক বর্ণাঢ্য অনুষ্ঠানে এই সম্মাননা গ্রহণ করেন। Read More »

‘এশিয়া কাপে লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া’

বাংলা ফটো নিউজ : চলতি মাসেই শুরু হতে যাচ্ছে এশিয়া কাপের ১৪তম আসর। দুবাইয়ে এবারের আসরের পর্দা উঠবে বাংলাদেশের ম্যাচ দিয়ে। কেবল মাত্র এই টুর্নামেন্টেই ফাইনালে খেলার মধুর স্মৃতি রয়েছে বাংলাদেশের। তবে এবার টাইগারদের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া- এমনটাই জানালেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ মিথুন। তিনি বলেন, ‘আমাদের ব্যাপারটি আসলে নির্ভর করছে মোমেন্টামের ওপরে। আমরা যদি শুরুটা ভালো পাই ও একটি দল ... Read More »

থাইল্যান্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত ৭৮ হাজার মানুষ

বাংলা ফটো নিউজ : থাইল্যান্ডের দুর্যোগ প্রতিরোধ ও প্রশমন বিভাগ জানিয়েছে, ৭৮ হাজারের বেশি লোক বন্যার কারণে এখনো ক্ষতিগ্রস্ত অবস্থায় রয়েছে। গ্রীষ্মমণ্ডলীয় ঝড় বেবিঙ্কা ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় মৌসুমী বৃষ্টিপাতের ফলে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। দুর্যোগ প্রতিরোধ ও প্রশমন বিভাগ শনিবার রাতে জানিয়েছে, ১৭ আগস্ট থেকে ১৮টি প্রদেশের ২ হাজার ৩১৮টি গ্রামে ৫৫ হাজার ৩৫৩টি পরিবারের ১ লাখ ৬২ হাজার ৭১১ জন ... Read More »

নিজ বাসভবন থেকে পাকিস্তানি মডেলের মরদেহ উদ্ধার

বাংলা ফটো নিউজ : নিজ বাসভবন থেকে পাকিস্তানি মডেল আনাম তানোলির (২৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, তিনি আত্মহত্যা করেছেন। শনিবার লাহোরের বাসভবন থেকে এই মডেলের মরদেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, তারা আনামের বাসভবনে গিয়ে দেখতে পায় একটি সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন তিনি।সেখান থেকে নামিয়ে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। এদিকে পরিবার জানিয়েছে, ... Read More »

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

বাংলা ফটো নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সদ্যঃসমাপ্ত নেপাল সফর বিষয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন। আজ রবিবার বিকেল ৪টায় গণভবনে এই সংবাদ সম্মেলন শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ৩০ ও ৩১ আগস্ট নেপালের রাজধানী কাঠমাণ্ডুতে অনুষ্ঠিত চতুর্থ ‘বে অব বেঙ্গল ইনিশিয়েটিভ ফর মাল্টি-সেক্টরাল টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক কো-অপারেশন’ (বিমসটেক) সম্মেলনে যোগ দেন। দুই দিনের সরকারি সফর শেষ করে তিনি ... Read More »

সাভারে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বাংলা ফটো নিউজ : সাভারে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ রোববার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পলাশবাড়ি ডগরতলি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো- আশুলিয়ার পলাশবাড়ি ডগরতলি এলাকার সিরাজুল ইসলামের ছেলে মো. সেলিম হোসেন সোহাগ (১২), প্রতিবেশী বন্ধু মাসুদ রানা (১১)। নিহত সোহাগের ভগ্নিপতি কামাল হোসেন বলেন, সকালে পলাশবাড়ি ডগরতলি এলাকায় নদীতে গোসল করতে যায় ... Read More »