\ 10 | November | 2018 | Bangla Photo News
Saturday , December 15 2018
Home2018November10

Daily Archives: November 10, 2018

‘খাশোগির লাশ এসিডে গলিয়ে ড্রেনে ফেলা হয়’

বাংলা ফটো নিউজ : তুরস্কের সরকারপন্থী দৈনিক সাবাহ জানিয়েছে সৌদি কনস্যুলেটে খুন হওয়া সাংবাদিক জামাল খাশোগির মরদেহ এসিড দিয়ে গলিয়ে দেহাবশেষ কনস্যুলেটের ড্রেনে ফেলে দেয়া হয়। তবে খবরের কোন সূত্র উল্লেখ করেনি দৈনিকটি। শনিবার প্রকাশিত প্রতিবেদনে সাবাহ জানায়, ইস্তাম্বুলের সৌদি কনস্যুলেটের ড্রেনে এসিডের নমুনা পেয়েছিল তদন্তকারীরা। যে কারণে তদন্তদল বিশ্বাস করেছে তার মরদেহ গলিয়ে ড্রেনে ফেলা হয়েছে। তুর্কি বান্ধবীর সাথে ... Read More »

বাংলাদেশের তিন অধিনায়ক যখন রাজনীতিতে

বাংলা ফটো নিউজ : উপমহাদেশে ক্রিকেট যেমন জনপ্রিয় খেলা, তেমনই ক্রিকেটাররা তুমুল জনপ্রিয়। মহাতারকারা তো জনতার মনে দেবতার আসনে অধিষ্ঠিত। সুতরাং ক্রিকেটার হিসেবে রাজনীতিতে আসা এবং জিতে যাওয়া অনেকটাই সহজ ব্যাপার। ভারতের আজহারউদ্দিন, সিধু, মনসুর আলী খান পতৌদি; শ্রীলঙ্কার রানাতুঙ্গা-জয়াসুরিয়াদের মতো বাংলাদেশের ক্রিকেটেও লেগেছে রাজনীতির হাওয়া। রবিবার থেকে শুরু হতে চলা বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট ছাপিয়ে এখন আলোচনায় দুই অধিনায়কের রাজনীতিতে প্রবেশ। ... Read More »

ইভিএম পরিচালনার দায়িত্বে থাকবে সেনাবাহিনী

বাংলা ফটো নিউজ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেসব কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে, সেসব কেন্দ্রে এসব পরিচালনার দায়িত্বে থাকবে সেনাবাহিনী।শনিবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনের নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন ইসি সচিব হেলালুদ্দীন আহমেদ। ইভিএম কেন্দ্রগুলো সেনাবাহিনীর পরিচালনায় রাখার ব্যাপারে কমিশনের পরিকল্পনার কথা জানিয়ে সচিব আরও বলেন, যেসব কেন্দ্রে ইভিএম ব্যবহার হবে- ... Read More »

আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা

বাংলা ফটো নিউজ : আশুলিয়ায় একটি চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা পর মহাসড়কের পাশে মরদেহ ফেলে রেখে পালিয়ে গেছেন চালক ও তার সহযোগীরা। শুক্রবার (১০ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে পুলিশ আব্দুল্লাপুর-বাইপাইল মহাসড়কের মরাগাঙ্গ এলাকা থেকে মেয়েটির মরদেহ উদ্ধার করে। নিহতের নাম জরিনা খাতুন (৪৫)। তিনি সিরাজগঞ্জের চৌহালী এলাকার আকবর আলী মণ্ডলের মেয়ে। নিহতের পারিবারিক সূত্র ও ... Read More »