\ খুলনায় আওয়ামী লীগ প্রার্থী জয়ের দ্বারপ্রান্তে | Bangla Photo News
Tuesday , November 13 2018
Homeলীড নিউজখুলনায় আওয়ামী লীগ প্রার্থী জয়ের দ্বারপ্রান্তে
খুলনায় আওয়ামী লীগ প্রার্থী জয়ের দ্বারপ্রান্তে

খুলনায় আওয়ামী লীগ প্রার্থী জয়ের দ্বারপ্রান্তে

বাংলা ফটো নিউজ : খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ২৮৯টি কেন্দ্রের মধ্যে স্থানীয়ভাবে ২৮৬টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত রয়েছে। প্রাপ্ত ফলাফলে দেখা গেছে আওয়ামী লীগ প্রার্থী জয়ের দ্বারপ্রান্তে রয়েছেন। তবে নির্বাচন কমিশন সূত্রে নয়, এই ফলাফল স্থানীয় সূত্রে পাওয়া। নির্বাচন কমিশন সূত্রে ফলাফল পেতে আরো কিছুক্ষণ সময় লাগবে।

স্থানীয়ভাবে পাওয়া ফলাফলে দেখা গেছে, নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেক পেয়েছেন ১ লাখ ৭৬ হাজার ৯০২ ভোট। অন্যদিকে তার চেয়ে বড় ব্যবধানে পিছিয়ে আছেন বিএনপি মনোনীত প্রার্থী। ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ১ লাখ ৮ হাজার ৯৫৬ ভোট।

সন্ধ্যার পর থেকেই বিভিন্ন কেন্দ্র থেকে ফলাফল আসতে থাকে। দলীয় নেতা কর্মীরা নিজেরাই ফলাফল যোগ বিয়োগ করে সম্ভাব্য মেয়র খুজঁতে চেষ্টা করেন। সন্ধ্যার পরই জয়ের আভাস পেতে থাকেন আওয়ামী লীগ প্রার্থী। তার সমর্থকরা বিজয় মিছিল করে নগরীর বিভিন্ন স্থানে। শেষ খবর পাওয়া পর্যন্ত খুলনা নগরীতে তালুকদার আব্দুল খালেকের সমর্থকরা বিজয়ের উল্লাস করছেন বলে জানা গেছে।

অন্যদিকে নির্বাচন কমিশন থেকে শেষ খবর পাওয়া পর্যন্ত ১৭০ কেন্দ্রের ফলাফল বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। এর মধ্যে নৌকা প্রতীকে পেয়েছেন ৯৮ হাজার ৮৪১ ভোট। আর বিএনপি প্রার্থী পেয়েছেন ৬৮ হাজার ৩৪৬ ভোট। ৫০ কেন্দ্রের প্রিসাইডিং অফিসাররা বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*