\ ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে প্রাণ হাড়ালো কিশোর | Bangla Photo News
Thursday , October 18 2018
Homeলীড নিউজব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে প্রাণ হাড়ালো কিশোর
ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে প্রাণ হাড়ালো কিশোর

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে প্রাণ হাড়ালো কিশোর

বাংলা ফটো নিউজ : টাঙ্গাইলের সখীপুরে এক কিশোর তার প্রিয় ফুটবল দল ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সড়কে ছিটকে পড়ে। এ সময় একটি বাস ওই কিশোরের পায়ের ওপর দিয়ে চলে যায়। মারাত্মক আহত এই কিশোরকে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর ১২টার দিকে সখীপুর-টাঙ্গাইল সড়কের প্রতিমাবংকী মাদ্রাসা এলাকায়। ওই কিশোরের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

আহত এই কিশোরের নাম রাশেদ রহমান (১২)। সে প্রতিমা বংকী গ্রামের মালয়েশিয়া প্রবাসী বছির উদ্দিনের ছেলে ও প্রতিমাবংকী ফাজিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র। সে ব্রাজিলের সমর্থক।

ওই এলাকার কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রাশেদ বেলা ১১টার দিকে প্রতিমাবংকী মাদ্রাসার সামনে সখীপুর-টাঙ্গাইল সড়কে একটি মেহগনি গাছে ব্রাজিলের পতাকা টানাতে উঠে। ওই গাছের ওপর দিয়ে বিদ্যুতের লাইন ছিল। একপর্যায়ে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই সড়কে ছিটকে পড়ে। এ সময় টাঙ্গাইল গামী একটি বাস ওই কিশোরের পায়ের ওপর দিয়ে চলে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, বাসের চালক ব্রেক চেপে ধরেও কিশোরটিকে রক্ষা করতে পারেনি। বাস রাশেদকে কয়েক ফুট টেনে নিয়ে যায়।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সেলিম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন রাশেদের অবস্থা আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*