\ মঞ্চ প্রস্তুত, অপেক্ষা প্রধানমন্ত্রীর | Bangla Photo News
Thursday , September 20 2018
Homeরাজনীতিমঞ্চ প্রস্তুত, অপেক্ষা প্রধানমন্ত্রীর
মঞ্চ প্রস্তুত, অপেক্ষা প্রধানমন্ত্রীর

মঞ্চ প্রস্তুত, অপেক্ষা প্রধানমন্ত্রীর

বাংলা ফটো নিউজ : আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠের উত্তর পাশে নৌকা আকৃতিতে ২ হাজার ৫৬০ ফুটের বিশাল মঞ্চ প্রস্তুত করা হয়েছে।

পাশেই প্রস্তুত রাখা হয়েছে চট্টগ্রামের ৪১ উন্নয়ন প্রকল্পের নামফলক। ইলেকট্রনিক পদ্ধতিতে এসব প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী জানান, নৌকার আকৃতিতে ৮০ ফুট দৈর্ঘ্য ও ৩২ ফুট প্রস্থের বিশাল জনসভার মঞ্চ তৈরি করা হয়েছে। হেলিকপ্টারে করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটিয়া আসবেন। এ জন্য কচুয়াই ইউনিয়নে ২টি হেলিপ্যাড তৈরি করা হয়েছে। সেখান থেকে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

তিনি আরও জানান নিরাপত্তারক্ষাকারী বাহিনীর সদস্যরা পুরো পটিয়া নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে। সাধারণ জনগণসহ নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর জন্য অধীর আগ্রহ অপেক্ষা করছেন।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিশাল জনসভায় সরকারের বিভিন্ন দফতরের মন্ত্রী, এমপি, প্রশাসনিক কর্মকর্তাসহ ভিআইপি, সিআইপি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও মহিলাদের জন্য আলাদা আলাদা স্তরে ভাগ করা হয়েছে।

পুরো পটিয়ার সড়ক জুড়ে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয়সহ আওয়ামী লীগের উর্ধতন নেতৃবৃন্দের ছবি সম্বলিত পোস্টার, তোরণে সাজ সাজ র্ব।

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম শামসুজ্জামান চৌধুরী জানান, দীর্ঘ ২২ বছর পর প্রধানমন্ত্রী পটিয়ায় আসছেন। সর্বশেষ ১৯৯৬ সালে নির্বাচনী জনসভায় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এসেছিলেন তিনি।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে নেতাকর্মীরা যাতে নির্বিঘ্নে প্রধানমন্ত্রীর ভাষণ দেখতে ও শুনতে পান, সেই লক্ষে ঢাকা থেকে উচ্চক্ষমতা সম্পন্ন ‘কলরেডি’র ১৫০টি মাইক ও ২০ পেয়ার সাউন্ডবক্স আনা হয়েছে। জনসভা মঞ্চের পাশে ২টি ও সম্ভাব্য বিভিন্ন স্থানে আরও ৫টি বড় এলইডি মনিটর বসানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*