\ বাজার ঘুরে জুতার খবর | Bangla Photo News
Sunday , June 24 2018
Homeঅন্যান্যবাজার ঘুরে জুতার খবর
বাজার ঘুরে জুতার খবর

বাজার ঘুরে জুতার খবর

বাংলা ফটো নিউজ : পাঁচ শরও বেশি কালেকশন নিয়ে এবারের ঈদে হাজির হয়েছে এপেক্স। মেয়েদের জন্য রয়েছে ওয়েজ হিলের নিনো রসি। আছে ব্যালেরিনার কালেকশন। ফ্যাশনে নতুন মাত্রা দিতে আছে সান্দ্রা রোসার ভিন্ন ধাঁচের গ্ল্যাডিয়েটর স্যান্ডেল। এ ছাড়া আছে পিপ টো ফ্ল্যাট স্যান্ডেল। পাবেন ৬৯৯ থেকে শুরু করে ৩১৯০ টাকায়। শিশুদের জন্য এপেক্সে আছে টুইংকলারের নানা রং ও ডিজাইনের স্যান্ডেল, স্পোর্টস শু, পাম্প, লোফার। দাম ৩৯০ থেকে ১৯৯০ টাকার মধ্যে। ছেলেদের জন্য ভেনচুরিনির ফরমাল শুজ, লোফার ইত্যাদি পাওয়া যাবে। আছে মাভেরিকের বুট ও মোকাসিনের কালেকশন। ছেলেদের জুতা ও স্যান্ডেল পাওয়া যাবে ১৪৯০ থেকে ৯৯৯০ টাকায়।

বাটা
বাটা জুতা বাংলালিংকের গ্রাহকরা ১০ শতাংশ ছাড়ে কিনতে পারবেন। সব বিকাশ গ্রাহক বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে পাবেন ১০ শতাংশ ক্যাশব্যাক অফার। রকেটে পাবেন ২০ শতাংশ ক্যাশব্যাক অফার। অনলাইনেও বাটা জুতা কিনতে পারবেন।

ক্রিসেন্ট
ঈদে ক্রিসেন্টে ৫০০টি নতুন ডিজাইনের জুতা বাজারে আসছে। ক্রিসেন্ট ফুটওয়্যারের চেয়ারম্যান এম কাদের বলেন, ‘আমাদের সব পণ্যই চামড়ায় তৈরি। দেশেই নিজস্ব কারখানায় তৈরি। মাত্র ৬০০-৭০০ টাকার মধ্যে চামড়ার তৈরি জুতা-স্যান্ডেল ক্রেতাদের হাতে তুলে দিচ্ছি আমরা।’ কিছু জুতা কিস্তিতে কেনা যাবে।

আড়ং
পিওর লেদার ছাড়াও আড়ংয়ে আছে আর্টিফিশিয়াল লেদারের জুতা। আছে স্লিপার ও মেয়েদের জন্য সেমিহিল স্যান্ডেল। বিকাশের মাধ্যমে কেনাকাটা করলে ২০ শতাংশ ক্যাশব্যাক অফার পাওয়া যাবে এখানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*