\ দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে : স্পিকার | Bangla Photo News
Sunday , June 24 2018
Homeজাতীয়দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে : স্পিকার
দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে : স্পিকার

দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে : স্পিকার

বাংলা ফটো নিউজ : জাতীয় সংসদ এর স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী বলেছেন বর্তমান আওয়ামী লীগ সরকারের সময় দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে এবং দেশের উন্নয়নের জোয়ার বইছে বলে মন্তব্য করেছেন তিনি।

আজ শুক্রবার দুপুরে তিনি সাভারের আশুলিয়ায় বঙ্গবন্ধু রোড এলাকায় বোধিজ্ঞান ভাবনা কেন্দ্র (বৌদ্ধ বিহারে) দুই দিন ব্যাপী আন্তর্জাতিক বৌদ্ধ শান্তি সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জাতীয় সংসদ এর স্পিকার এসময় আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশে^র কাছে উন্নয়নের রোল মডেল। দেশের আনাচে কানাচে উন্নয়নের জোয়ার বইছে। দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে। ধর্মই সকল মানুষকে শান্তির বার্তা পৌছে দেয়। আওয়ামী লীগ সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছে। দেশে এখন কোন দারিদ্র নেই জানিয়ে তিনি আরও বলেন এবারের বাজেট অনেক বড় বাজেট।

বোধিজ্ঞান ভাবনা কেন্দ্রের প্রতিষ্ঠা পরিচালক আসিন জিন রক্ষিত থের এর সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন সাভারের সংসদ সদস্য ডা.এনামুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর ও রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব মি,সম্পদ বড়ুয়াসহ আরো অনেকে।

দুই দিন ব্যাপী আন্তর্জাতিক বৌদ্ধ শান্তি সম্মেলনে এসময় প্রায় এক হাজারের বেশী বৌদ্ধ ধর্মাবলম্বীরা অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*