\ জাতীয় পার্টির এমপিদের অর্থমন্ত্রীর হুঁশিয়ারি | Bangla Photo News
Monday , October 22 2018
Homeলীড নিউজজাতীয় পার্টির এমপিদের অর্থমন্ত্রীর হুঁশিয়ারি
জাতীয় পার্টির এমপিদের অর্থমন্ত্রীর হুঁশিয়ারি

জাতীয় পার্টির এমপিদের অর্থমন্ত্রীর হুঁশিয়ারি

বাংলা ফটো নিউজ : অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, তিনি কখনো জাতীয় পার্টির (জাপা) সদস্য বা মন্ত্রী ছিলেন না। তিনি ছিলেন এইচ এম এরশাদের সামরিক সরকারের মন্ত্রী। জাপার সদস্যরা ভবিষ্যতে তাঁকে জাপার সাবেক মন্ত্রী বললে তিনি যথাযথ ব্যবস্থা নেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।

আজ সোমবার জাতীয় সংসদে ২০১৭-১৮ অর্থবছরের সম্পূরক বাজেটের ওপর সমাপনী আলোচনায় অর্থমন্ত্রী এ কথা বলেন। এর আগে জাপার সদস্য সেলিম উদ্দিন তাঁর বক্তব্যে মুহিতকে জাতীয় পার্টির সাবেক মন্ত্রী হিসেবে উল্লেখ করেন।

এতে ক্ষোভ প্রকাশ করেন অর্থমন্ত্রী। তিনি বলেন, তিনি আগেও কয়েকবার বলেছেন যে তিনি কোনো দিন জাতীয় পার্টির সদস্য ছিলেন না। মন্ত্রীও ছিলেন না। জেনারেল এরশাদের সামরিক সরকারের মন্ত্রী ছিলেন। তখন জাতীয় পার্টির জন্মও হয়নি। অর্থমন্ত্রী আশা করেন, জাপার সদস্যরা বিষয়টি মনে রাখবেন। না হলে তাঁদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবেন।

এরপর ছাঁটাই প্রস্তাবের আলোচনায় জাপার জ্যেষ্ঠ সাংসদ কাজী ফিরোজ রশীদ বলেন, এম এ মুহিত জাপার জন্মের বহু আগেই এরশাদের সামরিক সরকারের অর্থমন্ত্রী হিসেবে বাজেট দিয়েছিলেন, এটা তাঁরা রেকর্ডে রাখছেন। সেই সঙ্গে অর্থমন্ত্রীকে তিনি আশ্বস্ত করতে চান, অর্থমন্ত্রীর মতো একজন জ্ঞানী-গুণী মানুষকে জাপা ভবিষ্যতে স্থান দেবে না। জাপার সদস্যদের বিরুদ্ধে তাঁকে আদালতে যেতে হবে না, কিন্তু ব্যাংক ডাকাতদের সুরক্ষা দেওয়ায় তাঁকে আদালতে যেতে হবে।

এ পর্যায়ে স্পিকার কাজী ফিরোজের মাইক বন্ধ করে দিয়ে ছাঁটাই প্রস্তাব নিয়ে কথা বলতে বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*