\ সাভারে আওয়ামী লীগ ও যুবলীগের গোলাগুলি, আটক ৩ | Bangla Photo News
Monday , January 20 2020
Homeলীড নিউজসাভারে আওয়ামী লীগ ও যুবলীগের গোলাগুলি, আটক ৩
সাভারে আওয়ামী লীগ ও যুবলীগের গোলাগুলি, আটক ৩

সাভারে আওয়ামী লীগ ও যুবলীগের গোলাগুলি, আটক ৩

বাংলা ফটো নিউজ : সাভারে রাজনৈতিক কোন্দল ও আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ ও আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে ঘটনার সাথে জড়িত থাকার দায়ে তিন নেতাকে আটক করেছে।

মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হচ্ছেন সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস সামাদ ও ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইদ্রিস।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, বিশৃঙ্খলা ও গোলাগুলির কারনে যুবলীগ ও আওয়ামী লীগের তিন নেতাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়াও তাদের ব্যবহৃত লাইসেন্সকৃত তিনটি শর্ট গান জব্ধ করা হয়েছে বলেও তিনি জানান।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মন্ডলের সাথে দীর্ঘ দিন যাবৎ বিরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদকের লোকজনের সাথে রাজনৈতিক কোন্দল ও স্থানীয় আধিপাত্ব্য নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাতে সেলিম মন্ডল তার নিজ বাড়ি আক্রাইনের উদ্দেশ্যে রওনা দেয়। পরে রাত সাড়ে নয়টার দিকে কালিয়াকৈর এলাকায় আওয়ামীলীগ নেতা আব্দুস সামাদের বাড়ির সামনে পৌছালে সেখানে থাকা স্থানীয় কয়েকজনের সাথে তার কথাকাটাকাটি হয়।পরে দু পক্ষের মধ্যে বাকবিতন্ডতার এক পর্যায়ে গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এছাড়াও এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে দুই গ্রুপের তিন নেতাকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি লাইসেন্সকৃত শর্ট গান ও বেশ কিছু গুলি জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*