\ শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার | Bangla Photo News
Wednesday , December 19 2018
Homeরাজনীতিশাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার
শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

বাংলা ফটো নিউজ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের দুই নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ছাত্রলীগ সূত্রে জানা গেছে, ছাত্রলীগের শাবিপ্রবি শাখার গণশিক্ষাবিষয়ক সম্পাদক আবদুর রশিদ রাসেল ও মানবসম্পদ উন্নয়ন সম্পাদক আজমল হোসাইনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত রোববার শাহপরান হলে ছাত্রলীগের শাবিপ্রবি শাখার সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান নাইমকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করেন আবদুর রশিদ রাসেল। জাহিদ বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আর রশিদের সহযোগী ছিলেন আজমল হোসাইন। গত রোববার রাতে সিলেট শহরের সুবিদবাজার এলাকা থেকে র‌্যাব এ দুজনকে গ্রেপ্তার করে। আজমল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ও রশিদ বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থী।

এর আগে ২০ মার্চ ছাত্রলীগের এক সহসভাপতিকে লক্ষ্য করে গুলির ঘটনা ঘটে। ওই ঘটনায় ২১ মার্চ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ১২ নেতা-কর্মীকে বহিষ্কার করেছিল ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*