\ নায়িকার অভিযোগে গ্রেপ্তার নায়ক | Bangla Photo News
Wednesday , November 21 2018
Homeবিনোদননায়িকার অভিযোগে গ্রেপ্তার নায়ক
নায়িকার অভিযোগে গ্রেপ্তার নায়ক

নায়িকার অভিযোগে গ্রেপ্তার নায়ক

বাংলা ফটো নিউজ : টালিউড নায়িকা সায়ন্তিকার সঙ্গে অভিনেতা জয় মুখার্জির সম্পর্ক যখন ভালো ছিল, তখন এদিক-সেদিক ঘুরেছেন, চুটিয়ে আড্ডাও দিয়েছেন। যেই না সম্পর্কের অবনতি, অমনি বদলে গেল দৃশ্যপটও। শুধু তা-ই নয়, নায়িকার ওপর নাকি চড়াও হয়েছেন জয়। এরপর থানায় নায়িকার করা অভিযোগে গ্রেপ্তার হয়েছেন জয় মুখার্জি।

অভিনয়ের দৌড়ে জয় মুখার্জির চেয়ে অনেকটাই এগিয়ে সায়ন্তিকা। ‘কেলোর কীর্তি’, ‘অভিমান’, ‘আমি যে কে তোমার’ ছাড়াও সম্প্রতি ‘উমা’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। দুই বছর ধরে অভিনয় ক্যারিয়ার তাঁর বেশ ঊর্ধ্বমুখী। অন্যদিকে ২০১৭ সালে ‘আমি যে কে তোমার’ ছবির পর টেলিভিশন বা বড় পর্দা কোথাও জয়ের তেমন উপস্থিতি নেই।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই নাকি জয় মুখার্জির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সায়ন্তিকার। কিছুদিন ধরে তাঁদের সম্পর্কের অবনতি হয়। বিষয়টা মানতে না পেরে নাকি সায়ন্তিকার ওপর হামলা চালান জয়। শুক্রবার রাতে টালিগঞ্জ থানার পুলিশ সায়ন্তিকার অভিযোগের ভিত্তিতে জয়কে গ্রেপ্তার করে। আজ শনিবার আলিপুর আদালতে তাঁকে হাজির করা হয়। সায়ন্তিকার অভিযোগে গ্রেপ্তার হওয়া জয়কে আলিপুর আদালতের বিচারক তাঁর জামিন আবেদন মঞ্জুর করেন।

টালিগঞ্জ থানার পুলিশের কাছে সায়ন্তিকা অভিযোগ করেছেন, দক্ষিণ কলকাতার সাউদার্ন অ্যাভিনিউয়ের কাছে শুক্রবার সায়ন্তিকা ও তাঁর গাড়ির ওপর হামলা চালায় জয়। এরপর বাধ্য হয়ে পুলিশের কাছে জয়ের বিরুদ্ধে অভিযোগ করেন সায়ন্তিকা। পুলিশের কাছে অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতেই জয়কে গ্রেপ্তার করে পুলিশ। জয়ের বিরুদ্ধে ভারতের আইনে বেপরোয়া গাড়ি চালানো, অন্যায়ভাবে আটকানো এবং মারধরের অভিযোগের মামলা করেন সায়ন্তিকা। তবে ঠিক কী কারণে সায়ন্তিকার ওপর হামলা হয়েছে, তা নিশ্চিত না হলেও সবাই অনুমান করছেন, দুজনের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক ছিল। সম্পর্কের অবনতিতে এই হামলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*