\ সাভারে শ্রমিক কলোনিতে ডাকাতি, গৃহবধূকে ধর্ষণসহ মালামাল লুট | Bangla Photo News
Monday , July 23 2018
Homeলীড নিউজসাভারে শ্রমিক কলোনিতে ডাকাতি, গৃহবধূকে ধর্ষণসহ মালামাল লুট
সাভারে শ্রমিক কলোনিতে ডাকাতি, গৃহবধূকে ধর্ষণসহ মালামাল লুট

সাভারে শ্রমিক কলোনিতে ডাকাতি, গৃহবধূকে ধর্ষণসহ মালামাল লুট

বাংলা ফটো নিউজ : সাভারে একটি শ্রমিক কলোনির চারটি পরিবারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতি করতে বাধা দেওয়ায় ডাকাতরা এক গৃহবধূকে ধর্ষণ করেছে ও আরেকজন পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টা করেছে। এছাড়া ডাকাতরা আটজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। এসময় ওই চারটি পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় ডাকাতরা।

আজ রবিবার ভোররাত ৪টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার রাজাঘাট এলাকায় জনৈক মাহিনুর ইসলামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতি হওয়া ওই পরিবারের সদস্যরা জানায়, রাজাঘাট এলাকায় মাহিনুর ইসলামের ভাড়া দেওয়া একটি শ্রমিক কলোনিতে বসবাস করে আসছিলো কয়েকটি পরিবার। ভোররাতে আনুমানিক ১৫ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে চারটি পরিবারের পুরুষদের সবাইকে একটি ঘরে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে রাখে। এসময় ডাকাতরা ওই চারটি পরিবার থেকে নগদ ৫০ হাজার টাকা,কয়েক ভরি স্বর্ণালঙ্কার, তিনটি অটোরিকসা, কয়েকটি টেলিভিশন, বেশ কয়েকটি মোবাইল ফোনসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুটপাট করে। এসময় ডাকাতি করতে বাধা দেওয়ায় ডাকাতরা এক গৃহবধূকে ধর্ষণ করে ও আরেক পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টা করে।

এদিকে ডাকাতরা চলে যাওয়ার সময় ওই চারটি পরিবারের সোহাগ সরদার (২৫),ভোলা মিয়া (৩০),নাজমুল বেপারী (৫০),শহিদুল্লাহসহ আটজনকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে একটি ঔষধ ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়েছে। এঘটনায় ওই শ্রমিক কলোনীর আশেপাশের বাড়িতে চরম আতঙ্ক বিরাজ করছে।

এবিষয়ে সাভার মডেল থানার (ওসি) তদন্ত সাজ্জাত হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং তদন্ত করছি আশে পাশে কোন সিসিটিভির ফুটেজ সংগ্রহ করছি খুব তাড়াতাড়ি মালামাল উদ্ধার করা হবে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*