\ পুলিশ ইন্সপেক্টরের আগুনে পোড়া লাশ উদ্ধার | Bangla Photo News
Tuesday , November 20 2018
Homeঅন্যান্যপুলিশ ইন্সপেক্টরের আগুনে পোড়া লাশ উদ্ধার
পুলিশ ইন্সপেক্টরের আগুনে পোড়া লাশ উদ্ধার

পুলিশ ইন্সপেক্টরের আগুনে পোড়া লাশ উদ্ধার

বাংলা ফটো নিউজ : নিখোঁজের দু’দিন পর পুলিশের (ঢাকা) বিশেষ শাখার এক ইন্সপেক্টরের আগুনে পোড়া বস্তাবন্ধি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকার রায়েরদিয়া গ্রামের বাঁশঝাড়ের পাশের একটি জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত ইন্সপেক্টরের নাম মামুন ইমরান খান (৪০)। তিনি পুলিশের ঢাকা এসবি (বিশেষ শাখা) ট্রেনিং স্কুলে কর্মরত ছিলেন।

কালীগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকার রায়েরদিয়া গ্রামের বাঁশঝাড়ের পাশের একটি জঙ্গলে আগুনে পোড়া বস্তাবন্দি অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আগুনে পোড়া লাশটির চেহারা বিকৃত রয়েছে। এদিকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধারের খবর পেয়ে ঢাকা থেকে গাজীপুরের ঘটনাস্থলে ছুটে আসেন দু’দিন আগে নিখোঁজ হওয়া পুলিশের ইন্সপেক্টর মামুন ইমরান খানের স্বজনরা। এসময় তারা নিহতের পড়নের প্যান্ট ও কোমরের বেল্ট দেখে লাশের পরিচয় নিশ্চিত করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা অন্যস্থানে তাকে হত্যা করে লাশ গুম করার চেষ্টা করে। তারা বস্তাবন্দি লাশটিকে ওই জঙ্গলে এনে পরিচয় নষ্ট করার জন্য আগুনে পুড়িয়ে পালিয়ে যায়।

এব্যাপারে ঢাকার সবুজবাগ থানার ওসি আব্দুল কুদ্দুস জানান, ইন্সপেক্টর মামুন ইমরান খান পুলিশের ঢাকা এসবি (বিশেষ শাখা) ট্রেনিং স্কুলে কর্মরত ছিলেন। তিনি রাজধানীর সবুজবাগ এলাকায় বসবাস করতেন। গত ৮ জুলাই (রবিবার) সন্ধ্যার পর সবুজবাগ এলাকা থেকে নিখোঁজ হন তিনি। এ ব্যাপারে ওই কর্মকর্তার ভাই জাহাঙ্গীর আলম খান সোমবার সবুজবাগ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*