\ রোনালদোর জার্সি কিনতে কত টাকা লাগে? | Bangla Photo News
Monday , October 22 2018
Homeখেলাধুলারোনালদোর জার্সি কিনতে কত টাকা লাগে?
রোনালদোর জার্সি কিনতে কত টাকা লাগে?

রোনালদোর জার্সি কিনতে কত টাকা লাগে?

বাংলা ফটো নিউজ : ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে গেছেন। জুভেন্টাসে যাওয়ার সময় নিয়ে গেছেন তাঁর ‘সিআর-৭’ জার্সিটাও। রোনালদোর জন্য সাত নম্বর জার্সিটা ছেড়ে দিয়েছেন হুয়ান কুয়াদ্রাদো। কলম্বিয়ান উইঙ্গার নিজে নিয়েছেন সাতের বর্গ অর্থাৎ ৪৯ জার্সিটা। কুয়াদ্রাদো তো শুধু জার্সি নম্বর বদলে খালাস। কিন্তু রোনালদো ভক্তদের যে নতুন করে জার্সি কিনতে হচ্ছে। এত দিন রিয়ালের সাদা জার্সি কিনে অভ্যস্ত লোকজন এবার কিনবেন জুভেন্টাসের সাদা সাত নম্বর জার্সি।

তুরিনে এসেই ঝড় তুলে দিয়েছেন রোনালদো। তাঁর নাম ও নম্বর লেখা জার্সি প্রথম দিনেই বিকিয়েছে ৫ লাখ! ক্লাবের দোকানগুলোতে লাইন লাগিয়ে ভক্তরা কিনছেন রোনালদোর জার্সি। এমন ভালোবাসার জন্য সমর্থকদের পকেট থেকে কত টাকা খসছে জানেন?

জুভেন্টাস ভালো করেই জানে, এখন সবাই রোনালদোর জার্সিটাই কিনতে চাচ্ছেন। এ কারণে ওয়েবসাইটে একটা অংশই ছেড়ে দেওয়া হয়েছে সিআর সেভেনের জন্য। সেখান থেকে রোনালদোর নাম ও নম্বর লেখা জার্সি কিনে নিতে পারবেন সবাই। কোনো ভক্ত যদি রেপ্লিকা (অবিকল অনুকরণ) জার্সি কিনতে চান, তবে তাঁকে খরচ করতে হবে ১০৪.৯৫ ইউরো। বাংলাদেশি মূল্যমানে ১০ হাজার ২৭৫ টাকা। সে সঙ্গে যদি চ্যাম্পিয়নস লিগের লোগো লাগাতে চান, তবে দিতে হবে বাড়তি ১০ ইউরো বা ৯৭৯ টাকা। সিরি ‘আ’ আর কোপা ইতালিয়ার লোগো চাইলে লাগাতে পারেন, তবে এর জন্য বাড়তি অর্থ দিতে হবে না ভক্তদের।

খেলোয়াড়েরা যে জার্সি পরে মাঠে নামেন অর্থাৎ প্রকৃত জার্সিগুলো একটু ‘স্লিমফিট’ হয়ে থাকে। শারীরিক গঠন ভালো হলেই কেবল এগুলো পরা যায়। তো সে জার্সিও চাইলে কিনতে পারবেন সমর্থকেরা। সে ক্ষেত্রে দিতে হবে ১৩৭.৪৫ ইউরো। অর্থাৎ ১৩ হাজার ৪৫৬ টাকা। হোম কিংবা অ্যাওয়ে জার্সিতে কোনো ভেদাভেদ নেই। সব ক্ষেত্রেই একই দাম। তবে মেয়েদের ক্ষেত্রে জার্সির দাম ৯৪.৯৫ ইউরো (৯ হাজার ২৯৫ টাকা) আর বাচ্চাদের খরচ হবে ৮৪.৯৫ ইউরো (৮ হাজার ৩১৬ টাকা)।

আর যদি একদম কড়া সমর্থক হয়ে শর্টসও কিনতে চান, তবে রেপ্লিকাতে ব্যয় হবে ৩৯.৯৫ ইউরো (৩ হাজার ৯১১ টাকা)। আর খেলোয়াড়দের শর্টসে খসবে ৪৯.৯৫ ইউরো (৪ হাজার ৮৯০ টাকা)। জুভেন্টাস অবশ্য মোজার ক্ষেত্রে কোনো ভেদাভেদ রাখেনি। শুধু এক প্রকার মোজাই বিক্রি হচ্ছে, ১৭.৯৫ ইউরোতে (১ হাজার ৭৫৭ টাকা)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*