ধাওয়ান রান আউট

pak-ind
Share Button

বাংলা ফটো নিউজ : দ্বিতীয় উইকেটে বিরাট কোহলির সঙ্গে ১২৯ রানের জুটি গড়ে রান আউটের শিকার হয়েছেন শিখর ধাওয়ান। ইনিংসের ৩০ ওভারের পঞ্চম বলে মিসবাহ উল হকের হাতে রান আউটের শিকার হন ভারতীয় ওপেনার। ৭৩ রান এসেছে তার ব্যাটে।

এর আগে ইনিংসের শুরুতেই রোহিত শর্মার উইকেট হারিয়ে ধাওয়ান ও বিরাট কোহলির জোড়া অর্ধশতকে কক্ষপথে ফেরে ভারত। দলীয় ৩৪ রানে রোহিত পাক পেসার সোহেল খানের শিকার হন। ব্যক্তিগত ১৫ রান করে মিসবাহের হাতে ক্যাচ দেন মুম্বাইওয়ালা ব্যাটসম্যান।

এ প্রতিবেদন লেখার সময় ২৯.৫ ওভার শেষে ২ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৬৩ রান তোলে ভারত। এক প্রান্তে ব্যাট করছেন বিরাট কোহলি (৭১) ও অন্য প্রান্তে সুরেশ রায়না (০)। সোহেল খান পাকদের পক্ষে একমাত্র উইকেটটি শিকার করেন।

মেলবোর্নের অ্যাডিলেড ওভালে অনুষ্ঠিত হচ্ছে ‘বি’ গ্রুপের হাইভোল্টেজ এই ম্যাচটি। বিশ্বকাপে এর আগে উপমহাদেশের দল দুটি পাঁচটি ম্যাচে পরস্পরের মুখোমুখি হয়। যেখানে প্রত্যেকটি ম্যাচেই জয় তুলে নেয় দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারত।

এবার পাকিস্তান কি পারবে আগের আসরগুলোর সেই ব্যর্থতা ঘোচাতে? নাকি আবারো শেষ হাসি হাসবে মহন্দ্রে ধোনির ভারত? আর কয়েক ঘণ্টা বাদেই এই প্রশ্নের উত্তর জানা যাবে।

মাঠে চূড়ান্ত ময়দানি লড়াইয়ের আগেই প্রতিপক্ষকে একটা চমক উপহার দিয়েছে পাকিস্তান। তারা কেবলমাত্র একজন নিয়মিত ওপেনার নিয়ে মাঠে নামছে। ইউনিস খানকে ওপেনার হিসেবে খেলাবে পাক টিম ম্যানেজম্যান্ট। ভারত তিন পেসার নিয়ে মাঠে নেমেছে। খেলছেন মোহাম্মদ সামি, উমেশ যাদব ও মোহিত শর্মা। স্পিনার হিসেবে আছেন রবীন্দ্র জাদেজা ও রবিচন্দন অশ্বিন।

ভারত দল: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সুরেশ রায়না, মহেন্দ্র ধোনি, রবিন্দ্র জাদেজা, রবিচন্দন অশ্বিন, উমেশ যাদব, মোহিত শর্মা ও মোহাম্মদ সামি।

পাকিস্তান দল: আহমেদ শেহজাদ, ইউনিস খান, হারিস সোহেল, মিসবাহ উল হক, শোয়েব মকসুদ, উমর আকমল, শহীদ আফ্রিদি, ওয়াহাব রিয়াজ, ইয়াসির শাহ, সোহেল খান ও মোহাম্মদ ইরফান।






Related News

Under-19-BG20180120102138

কোয়ার্টারে ভারতকে পেল বাংলাদেশ

Share Button

বাংলা ফটো নিউজ : অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হলো বাংলাদেশ যুবাদের। আজ শনিবারRead More

Comilla-bg20171201160330

কুমিল্লা ভিক্টোরিয়ান্সে সানিয়া মির্জা

Share Button

চলমান বিপিএলের আসরে দুর্দান্ত ফর্মে তামিম ইকবাল-শোয়েব মালিকদের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চিটাগং পর্ব শেষে শীর্ষে থেকেRead More

  • আশুলিয়ায় মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত
  • সাভারে সাংসদ ঘোষিত অনুদান না পাওয়ার অভিযোগ
  • সাভারে স্কুল-মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী
  • আশুলিয়ায় পোশাক শ্রমিকদের ব্যতিক্রমধর্মী ফুটবল টুর্ণামেন্ট
  • সাত উইকেটে জিতল বাংলাদেশ
  • ইতিহাস বদলাতে চান মাশরাফি-তামিমরা
  • কোয়ার্টার নিশ্চিত করার ম্যাচে নামছে আর্জেন্টিনা
  • বাংলাদেশের শুভ সূচনা