আশুলিয়ায় পোশাক শ্রমিকদের ব্যতিক্রমধর্মী ফুটবল টুর্ণামেন্ট

picture
Share Button

বাংলা ফটো নিউজ (আশুলিয়া) : সাভারের আশুলিয়ায় একটি তৈরী পোশাক কারখানায় উৎপাদন বাড়াতে শ্রমিকদের নিয়ে ব্যতিক্রমধর্মী ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করেছে মালিক পক্ষ। আজ সোমবার সকালে আশুলিয়ার নিশিচন্তপুর এলাকায় অনন্ত গার্মেন্টস কারখানায় জেড এইচ খাঁন নামের ব্যানারে এ ফুটবল টুর্ণামেন্ট এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন করেন অনন্ত গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক খাঁন।এ টুর্ণামেন্টের উদ্ধোধনী দিনে খেলায় অংশ গ্রহন করেন অনন্ত গ্রæপের প্রতিষ্ঠান প্যারাডাইস ওয়াশিং প্লান্ট লিমিটেড ও থ্রেড এন্ড থ্রেড ইন্ড্রাষ্ট্রিজ লিমিটেড।

এসময় প্রধান অতিথি অনন্ত গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক খাঁন শ্রমিকদের উদ্দ্যেশে বলেন মালিক পক্ষের সাথে কারখানার শ্রমিকদের সুসম্পর্ক বজায় রাখতে এই টুর্ণামেন্টর আয়োজন করা হয়েছে।যা শ্রমিকদের কারখানার ভিতরে কাজের প্রতি বেশী মনযোগ বাড়বে। মালিক ও শ্রমিকদের মধ্যে সুসম্পর্ক থাকলে আরএমজি খাতের অনেক সমস্যার সমাধান হয়ে যাবে।
কারখানার শ্রমিকদের অংশগ্রহনে টুর্ণামেন্ট ৫টি দলে বিভক্ত করা হয়। এর মধ্য থেকে বিজয়ী দুটি দল আগামী এক মাস পরে ফাইনাল খেলায় অংশগ্রহন করবে।

এ টুর্ণামেন্টটি অনন্ত গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক খানের পিতা মরহুম জেড এইচ খানের নামে নামকরন করা হয়েছে।

অন্যদের মধ্যে এসময় আরো উপস্থিত ছিলেন কারখানার ডিএমডি সাজেদুল করীম সুমন.নির্বাহী পরিচালক ইকবাল হোসাইন.হেমেন্দ কুমার.পরিচালক সাহারা নাফিস কাকলী.কায়ছার আহমেদ.জিএম অপারেশন জাকিউল আলম ফিরোজ সহ আরো অনেকে।






Related News

Under-19-BG20180120102138

কোয়ার্টারে ভারতকে পেল বাংলাদেশ

Share Button

বাংলা ফটো নিউজ : অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হলো বাংলাদেশ যুবাদের। আজ শনিবারRead More

Comilla-bg20171201160330

কুমিল্লা ভিক্টোরিয়ান্সে সানিয়া মির্জা

Share Button

চলমান বিপিএলের আসরে দুর্দান্ত ফর্মে তামিম ইকবাল-শোয়েব মালিকদের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চিটাগং পর্ব শেষে শীর্ষে থেকেRead More

  • আশুলিয়ায় মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত
  • সাভারে সাংসদ ঘোষিত অনুদান না পাওয়ার অভিযোগ
  • সাভারে স্কুল-মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী
  • আশুলিয়ায় পোশাক শ্রমিকদের ব্যতিক্রমধর্মী ফুটবল টুর্ণামেন্ট
  • সাত উইকেটে জিতল বাংলাদেশ
  • ইতিহাস বদলাতে চান মাশরাফি-তামিমরা
  • কোয়ার্টার নিশ্চিত করার ম্যাচে নামছে আর্জেন্টিনা
  • বাংলাদেশের শুভ সূচনা