বলিউডের মুখোশ উন্মোচন করলেন কঙ্গনা

কঙ্গনা
Share Button

বাংলা ফটো নিউজ : বলিউড আমাকে অনেককিছু দিয়েছে। কিন্তু বিনিময়ে অনেক কিছু নিয়েছেও। আমি সেগুলো ভুলে যাইনি। যখন আমি নতুন বলিউডে পা রাখি, আমার প্রতি প্রায় সবার আচরণই ছিল অনেকটা বিরূপ। একজন নতুন অভিনেত্রী তার প্রযোজক, পরিচালক ও কো-আর্টিস্টের উপর নির্ভর করে। কারণ তাদের কাছ থেকে অনেককিছু শেখার রয়েছে। কিন্তু আমার ক্ষেত্রে উল্টো হয়েছে। কারও কাছ থেকে ভালো আচরণ আমি পাইনি। যেন তেন আচরণ আমার সঙ্গে করা হতো। কিন্তু প্রযোজকদের ভূমিকা এমন থাকে, নারী তো অবলা। তাও আবার নতুন অভিনেত্রী। কীইবা করার আছে তার? প্রথম কয়েক বছর আমি এভাবেই কাটিয়েছি বলিউডে। এটা হচ্ছে বলিউডের ভেতরকার রূপ। মুখোশ পরিহিত বলিউডের রূপ সাধারণ মানুষ দেখে না।

তবে এখন আর আমি ভয় পাই না। এভাবেই কথা বলছিলেন বলিউডের মিস পাররফেকশনিস্ট খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউড নিয়ে নিজের ক্ষোভের কথা প্রকাশ করেন তিনি। এর মাধ্যমে বলিউডের মুখোশ উন্মোচন করলেন কঙ্গনা। এদিকে প্রথম দিকে স্ট্রাগল করলেও গত কয়েক বছর ধরে কঙ্গনা ধারাবাহিকভাবে সাফল্য পেয়ে আসছেন।

এরইমধ্যে অভিনেত্রী হিসেবে দুই বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। বর্তমানে তিনি ‘কাটি পাত্তি’ নামক একটি ছবির কাজ করছেন। বর্তমানে তার পারিশ্রমিকও অভিনেত্রীদের মধ্যে সর্বোচ্চ। ক্যারিয়ারের এ তুঙ্গে থাকা অবস্থায় তাই নিজের অতীত অভিজ্ঞতার কথা প্রকাশ করলেন তিনি। এ বিষয়ে কঙ্গনা আরও বলেন, যেসব বড় মানুষজন আমার সঙ্গে শুরুর দিকে খারাপ আচরণ করেছিলেন, বাজে প্রস্তাব দিয়েছিলেন, তারাই এখন রূপ বদলেছেন। তারা এখন আমাকে সম্মান করে কথা বলছেন। বহুরূপী মানুষের কমতি নেই বলিউডে।

আমি প্রথম দিকে শরীর প্রদর্শন করেছি। সেটা পরিচালক-প্রযোজকদের কথায়। কিন্তু কখনও আমি শুধু নাচনির্ভর চরিত্রে কাজ করিনি, যেটা বলিউডের বেশিরভাগ নায়িকাই করছেন। আমি সব সময় গুরুত্বপূর্ণ চরিত্রেই কাজ করেছি। তাই এখন বহুরূপী মানুষদের পাত্তা দিতে চাই না আমি। এটাই আমার নীতি।






Related News

pori-home

সুচিত্রা সেনের লুকে পরীমনি

Share Button

বাংলা ফটো নিউজ : ফেসবুকে চিত্রনায়িকা পরীমনির একটি ছবি প্রকাশ করাকে ঘিরে দেশ জুড়ে যতRead More

bpn news mosharof

মোশাররফ-জুঁইর ঈদ সমাচার

Share Button

বেশ কয়েক বছর আগে স্ত্রী রোবেনা রেজা জুঁইর সঙ্গে একটি একক নাটকে অভিনয় করেছিলেন মোশাররফRead More

  • ঢাকায় আসছেন মাধুরী
  • জয়া আহসান আবারও ভারতীয় বাংলা সিনেমায়
  • বাহুবলী’র দিত্বীয় অংশের প্রস্তুতি
  • আমির খানের প্রেমে সানি লিওন!
  • ইত্যাদি এবার বিশ্বকবির কুঠিবাড়িতে
  • বলিউডের মুখোশ উন্মোচন করলেন কঙ্গনা
  • আলোচিত মম
  • প্রথম দিনেই ‘বজরঙ্গি’ ২৮ কোটি টাকা ব্যবসা