পর্নগ্রাফির গোপন পাঁচ কথা

sunny leone
Share Button

বাংলা ফটো নিউজ : পর্নগ্রাফি নিয়ে ক দিন ধরেই উত্তাল দেশ। কেন্দ্র সরকার বেশ কয়েকটি পর্ন ওয়েবসাইট ব্লক করার পর বিতর্ক দানা বাঁধে। পর্ন সাইট বন্ধ করা উচিত না কি উচিত নয় তা নিয়ে দ্বিধাবিভক্ত হয়ে যায় দেশ। এমন একটা সময় আসুন চুপিচুপি জেনে নিই পর্নগ্রাফির পাঁচ গোপন কথা:

১. দেখি নয়ন মেলে- বিশ্বাস করতে কঠিন হলেও এটা সত্যি যে বেশিরভাগ পুরুষই পর্নগ্রাফি দেখার সময় পর্নস্টার অভিনেত্রীদের যে কোনও অঙ্গের থেকে চোখের দিকে বেশি তাকান।

২. পর্ন রাজধানী- দুনিয়ার সবচেয়ে বেশি পর্ন সিনেমা তৈরি হয় কানাডায়। গত পাঁচ বছরে সবচেয়ে বেশি পর্ন সিনেমা তৈরি হচ্ছে পশ্চিম এশিয়া ও নাইজেরিয়ায়। পৃথিবীর অন্তত পাঁচটি দেশে ছেলেদের চেয়ে মেয়েরা বেশি পর্নগ্রাফি দেখেন।

৩. খোঁজ খোঁজ পর্ন না দেখা পুরুষ-পর্নগ্রাফি সম্পর্কে প্রভাব ফেলে কি না এই বিষয়ে গবেষণা করতে গিয়ে বেশ সমস্যায় পড়তে হয়। কেন না গবেষকরা এমন বেশি কিছু সংখ্যাক প্রাপ্তবয়স্ক পুরুষের খোঁজ পাননি যারা কোনও দিন পর্ন সিনেমা দেখেননি। পর্ন সিনেমা না দেখা যথেষ্ট পুরুষের খোঁজে না পাওয়া প্রথম এই বিষয়ে গবেষণা বন্ধ হয়ে যায়।

৪. মেলা মেলা সাইট–১৩ বছর আগে গোটা দুনিয়ায় মোট ৭০ হাজারের মত পর্ন সাইট ছিল। আর এখন ২০১৫ সালে শুধু মার্কিন যুক্তরাষ্ট্রেই পর্ন সাইটের সংখ্যা ৫০ লক্ষ, গোটা দুনিয়ায় সংখ্যা ২০ কোটির ওপর।

৫. পাঁচমেশালি পর্ন- পৃথিবীর যে কোনও প্রান্ত থেকে এই মুহূ্র্তে প্রায় ৩ কোটি মানুষ এখন পর্ন দেখছেন। প্রতি সেকেন্ড দুনিয়ায় প্রায় ৩ কোটি মানুষ পর্ন দেখেন বলে এক সমীক্ষায় প্রকাশ। প্রতি বছর পর্ন সিনেমায় অবদানের জন্য মোটা অর্থের পুরস্কার মূল্যের ট্রফি দেওয়া হয়। পর্নের অস্কার হিসেবে পরিচিত এই অ্যাওয়ার্ডকে বলা হয় এভিএন অ্যাওয়ার্ড। বেশ কিছু পর্ন অভিনেতা-অভিনেত্রীদের বার্ষিক রোজগার হলিউড স্টারদের বেশি।






Related News

She is truly in dreamland

সাফল্য পেতে চান ? আরাম করে ঘুমান!

Share Button

বাংলা ফটো নিউজ : কথাটা শুনে সবারই চোখ কপালে উঠবে। সাফল্য পেতে ঘুম হারাম করেRead More

sunny leone

পর্নগ্রাফির গোপন পাঁচ কথা

Share Button

বাংলা ফটো নিউজ : পর্নগ্রাফি নিয়ে ক দিন ধরেই উত্তাল দেশ। কেন্দ্র সরকার বেশ কয়েকটিRead More

  • গ্যাস্ট্রিকের ৫টি ঘরোয়া সমাধান
  • ঈদের দিনের সাজগোজ
  • ফুসফুস ক্যান্সারের ৯০% কারণ ধুমপান
  • মিথ্যা বলতে পারা শিশুদের স্মরণশক্তি ভালো
  • অল্প সংখ্যক মানুষ কেন বাঁহাতি হয় ?
  • ম্যাগি-প্রশ্নে নতুন মোড়
  • আরেকটি পুরস্কার জিতলো ‘গাড়িওয়ালা’
  • চন্দনাইশে ভিজিডি কর্মসূচীর মহিলাদের অংশগ্রহণে প্রশিক্ষণ কার্যক্রম চলছে