\ ‘আনন্দমেলা’র উপস্থাপক ফেরদৌস ও পূর্ণিমা | Bangla Photo News
Tuesday , November 20 2018
Homeবিনোদন‘আনন্দমেলা’র উপস্থাপক ফেরদৌস ও পূর্ণিমা
‘আনন্দমেলা’র উপস্থাপক ফেরদৌস ও পূর্ণিমা

‘আনন্দমেলা’র উপস্থাপক ফেরদৌস ও পূর্ণিমা

বাংলা ফটো নিউজ : গত ঈদে বাংলাদেশ টেলিভিশনের ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’য় একটি গানের সঙ্গে জুটি বেঁধে নেচেছিলেন ফেরদৌস ও পূর্ণিমা। এ বছরও তাঁদের দেখা যাবে ‘আনন্দমেলা’য়, তবে উপস্থাপকের ভূমিকায়। গতকাল বৃহস্পতিবার থেকে বাংলাদেশ টেলিভিশন কার্যালয়ে অনুষ্ঠানটির শুটিং শুরু হয়েছে।

ঈদের ‘আনন্দমেলা’ উপস্থাপনা করার সুযোগ পেয়ে ফেরদৌস ও পূর্ণিমা দুজনই খুশি। কোনো টিভি অনুষ্ঠানে একসঙ্গে এবারই প্রথম উপস্থাপনা করতে যাচ্ছেন তাঁরা। এর আগে মঞ্চে এই জুটিকে পাওয়া গিয়েছিল উপস্থাপক হিসেবে। ফেরদৌস বলেন, ‘ছোটবেলা থেকে বিটিভি দেখে বড় হয়েছি। ঈদের আনন্দমেলা মানেই বিশেষ কিছু। প্রস্তুতি নিয়ে পরিবারের সবার সঙ্গে দেখতে বসতাম। সেই অনুষ্ঠানে এখন নিজেই উপস্থাপনা করছি আমি। এই ভালো লাগার কথা বলে বোঝানো যাবে না।’ পূর্ণিমা বলেন, ‘ছোটবেলায় বিটিভিতে এসো গান শিখি, আলোর দিশারি অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। এখন বড় হয়ে উপস্থাপক হিসেবে আবার বাংলাদেশ টেলিভিশনে এসেছি। তাও আবার আনন্দমেলার মতো অনুষ্ঠানে। কী যে ভালো লাগছে!’

‘আনন্দমেলা’ প্রযোজনা করছেন মাহফুজা রহমান। গ্রন্থনা ও পরিকল্পনায় হারুন অর রশীদ। অনুষ্ঠানটি ঈদের দিন রাতে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*