আশুলিয়ায় বেদে নারীদের তৈরি পোশাক বিক্রির শো-রুম উদ্বোধন

Ashulia
Share Button

বাংলা ফটো নিউজ (আশুলিয়া) : ঢাকা জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে সাভারের বেদে সম্প্রদায়ের নারীদের তৈরী পোষাক বিক্রীর জন্য আশুলিয়ার ফ্যান্টাসী কিংডমের পাশে “উত্তরন” নামক একটি শো-রুম এর উদ্বোধন করা হয়েছে।

সামাজিক অপরাধ থেকে ফিরিয়ে এনে বেদে জনগোষ্ঠীকে সমাজের মূল স্রোত ধারায় তুলে আনবার নানা উদ্যোগের অংশ হিসেবে প্রশিক্ষত বেদে নারীদেও তৈরি পোষাক বিক্রীর জন্য ঢাকা জেলা পুলিশের শো-রুম টির শুভ সূচনা করে ।
শনিবার সকালে ঢাকা জেলা পুলিশ সুপার হাবিবুর রহমানের উপস্থিতিতে ঢাকা-১৯ সাভার আসনের সাংসদ ডা. এনামুর রহমান প্রধান অতিথি হিসেবে উপিস্থিত থেকে আশুলিয়ার জামগড়া ফ্যান্টাসি কিংডমের পাশে উত্তরন নামক শো-রুম উদ্বোধন করে।

সাভারের বেদে সম্প্রদায়ের অবহেলিত নারীদের সেলাই প্রশিক্ষন দিয়ে তাদের তৈরী পোশাক গুলো এ শো-রুমের মাধ্যমে বিপনণের ব্যবস্থা করা হচ্ছে বলে জানান পুলিশ সুপার। উদ্দ্যোগটিতে পর্যায়ক্রমে সারা দেশের বেদে জনগোষ্ঠীর এ আয়োজনের সাথে সম্পৃক্ত করা হবে বলে জানিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার হাবিবুর রহমান।

শো-রুম উদ্ভোধন শেষে ফ্যান্টাসী কিংডম কমপ্লেক্সে আলোচনা সভায় বেদে জীবন মান উন্নয়নে সমাজের সকলকে এগিয়ে আসবার আহবান জানান পুলিশ সুপার ।

এসময় ঢাকা জেলা পরিষদ প্রশাসক মিসেস হাসিনা দৌলা বেদে সম্প্রদায়ের জীবন মান উন্নয়নে তার দপ্তর থেকে ২ কোটি টাকা সহায়তা দেবার কথা ঘোষনা দেন।

এছাড়াও পোষাক শিল্প মালিক সালাম মুশের্দী বেদে ছেলে-মেয়েদের তৈরি পোষাক কারখানায় বিভিন্ন পদে চাকুরী দেবার প্রতিশ্রুতি দেন।

শিল্পপতি সালাম মুর্শেদী সহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল গনি, সাধারন সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্ল্যা এবং কেন্দ্রীয় যুব লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন প্রমূখ।

 






Related News

Olympic

পিরামিডের আকর্ষণে প্রচুর দর্শনার্থী আসছেন বাণিজ্যমেলায়

Share Button

বাংলা ফটো নিউজ : যাদের মিশরে গিয়ে পিরামিড দেখার সুযোগ নেই বাণিজ্যমেলায় তাদের সে সুযোগRead More

crp

সিআরপি-বাঁচতে শেখাকে ৫০ লাখ টাকা দিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান

Share Button

বাংলা ফটো নিউজ : পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন সংস্থা সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অফ দ্য প্যারালাইজড (সিআরপি)Read More

  • উৎপাদনে উৎসাহ বাড়ানোর লক্ষে আশুলিয়ায় শ্রমিকদের বনভোজন
  • সাভারে অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ
  • সাভার কৃষি ব্যাংক শাখার ৬৪ কোটি টাকা লোপাটের তদন্তে দুদক
  • আশুলিয়ায় বেদে নারীদের তৈরি পোশাক বিক্রির শো-রুম উদ্বোধন
  • পেশীশক্তির কাছে জিম্মি ক্যাবল ব্যবসায়ী
  • কোকেন আটক : যুক্তরাষ্ট্রের পর বাংলাদেশের অবস্থান
  • সাভারে অবৈধ গ্যাস সংযোগের হিড়িক
  • দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি যুব সমাজ