মুজিব কোর্ট

BanglaPhotoNewsrr
Share Button

আওয়ামী লীগের সব নেতাকে কেনা যায়, আমাকে না – প্রধান মন্ত্রী

অত্যান্ত দুঃখ, রাগ এবং অভিমানের সাথে আন অফিশিয়ালি কথা গুলো বলেছিলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। নেত্রীর সেদিনের কথায় প্রচন্ড কষ্ট পেয়েছিলেন অনেক আওয়ামী নেতা।ক্ষোভও প্রকাশ করেছেন অনেকেই।কিন্তু আমরা তথা আমাদের প্রজন্ম যারা ১৯৫২ দেখিনি…দেখিনি ১৯৭১ এর যুদ্ধ।যুদ্ধ কি এবং কেন যাদের মুখ থেকে শোনা সেই চিরচেনা আজীবন সংগ্রামী মুজিব প্রেমী অন্ধ ভক্তের মুখচ্ছবি সেদিন আমার চোখের সামনে ভেশে উঠেছিল।

সেদিন আমার কষ্ট হয়েছিল দেশের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা এমন অসংখ্য মুজিব প্রেমী অন্ধ ভক্ত ও সমর্থকদের কথা ভেবে। এমন কিছু ভক্ত ও সমর্থক দেখেছি যারা কোন দিনও পার্টি অফিসেও যায়নি কিন্তু পারিবারিক ও সামাজিক অনুষ্ঠানে শুধুমাত্র বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসা থেকে সাদা পান্জাবী – পাজামা পরতো মুজিব কোর্ট ব্যাবহারের জন্য। দেখেছি মুজিব কোর্ট ব্যবহার করতে শুধুমাত্র শ্রদ্ধা আর ভালোবাসার টানে।মুজিব কোর্ট যাদের অহংকার তাদের জন্যই সেদিন কষ্ট হয়েছিল আমার।

আবার এদেরকেই দেখেছি নির্বাচনের সময় নিজ নিজ দায়ীত্বে প্রচারনা চালাতে, দেখেছি আওয়ামী লীগের প্রার্থীর জন্য ডেকে ডেকে বিভিন্ন জনকে চা অফার করতে, এরা কোনদিন লাইম লাইটে আশতে চায় না, এরা শুধুই ভালোবেসে যায়।খুবই খারাপ লেগেছিল আমার শুধু এদের জন্যই।

তবে এখন আমি তথা এ প্রজন্ম প্রধান মন্ত্রী শেখ হাসিনার সেদিনের কষ্টের কারনটা বুঝি, বুঝতে পারি কতটা কষ্টে আন অফিসিয়াল হলেও এমন কথা বলেছেন তিনি।

আওয়ামী অনেক নেতারই চরিত্র প্রকাশ পাচ্ছে।হয়তো প্রধান মন্ত্রী শেখ হাসিনা এটাও জানতেন এ তালিকায় পরবর্তীতে আরো কিছু নাম যোগ হবে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার সেদিনের কষ্টের কারনটা আমার তথা এ প্রজন্মের কাছে আজ পরিষ্কার।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতার প্রতি শ্রদ্ধা জানাই।শ্রদ্ধা জানাই তার সাহশ ও ধৈর্যের প্রতি।

এ প্রজন্মের প্রত্যাশা দল ও সরকারের ভিতরে নতুন কোন মিরজাফর প্রকাশ হওয়ার আগেই প্রধান মন্ত্রী শেখ হাসিনা ব্যাবস্থা নেবেন।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় এ প্রজন্মের পক্ষে আমি মোঃ রওশন আলী-সম্পাদক-বাংলা ফটো নিউজ।

জয়বাংলা
জয় বঙ্গবন্ধু।






Related News

joy-bangla

“জয় বাংলা” একটি শ্লোগান, একটি দেশ

Share Button

বাংলা ফটো নিউজ : আমাদের মানিকগঞ্জের সাটুরিয়া বাজারের দোকানে বাবা ফিলিপস রেডিও বাজাতেন। অনেক বড়Read More

CAMBIOS PLANETA

মানুষ’র জীবন ও সৃষ্টির রহস্য

Share Button

আল্লাহ তায়লা যখন মানুষ সৃষ্টি করার ইচ্ছা পোষন করলেন । তখন তিনি ফিরিস্তাদের সাথে আলাপRead More

  • বেঈমান হতে চাই ঈমানদার বেঈমান
  • মুজিব কোর্ট
  • ঐশীর ফাঁসিই শেষ কথা নয়!
  • ইন্টারনেটের কানা-গলি
  • কিভাবে চিনবেন ক্ষতিকারক ওষুধ খাওয়ানো মোটাতাজা গরু ?
  • শর্তের বেড়াজালে প্রত্যাশিত ভারতীয় ঋণ
  • সাভার ব্যাংক কলোনির প্রতারক পান্নুর খুটির জোর কোথায় ?
  • রমজানে দ্রব্যমূল্য বৃদ্ধি করা অনৈতিক