\ সাভারে যুবলীগ নেতার বিরুদ্ধে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, অস্ত্রসহ আটক ১ | Bangla Photo News
Thursday , September 20 2018
Homeজেলার সংবাদসাভারে যুবলীগ নেতার বিরুদ্ধে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, অস্ত্রসহ আটক ১
সাভারে যুবলীগ নেতার বিরুদ্ধে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, অস্ত্রসহ আটক ১

সাভারে যুবলীগ নেতার বিরুদ্ধে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, অস্ত্রসহ আটক ১

বাংলা ফটো নিউজ : সাভার উপজেলা যুবলীগের সভাপতি সেলিম মণ্ডলের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সেলিমের ভাই বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মণ্ডলকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার সন্ধ্যায় সাভারের বিরুলিয়া এলাকার সামাইর গ্রামের একটি সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গত ৩ আগস্ট মানিকগঞ্জের সিংগাইর এলাকার বায়রা ইউনিয়নের স্বরুপপুর গ্রামের একটি কলাবাগান থেকে ঝলসানো লাশ উদ্ধার করে পুলিশ। পরে ১৯ আগস্ট রবিবার বিকেলে নিহতের পরিবার ওই তার লাশ সনাক্ত করেন।

নিহতের নাম আয়েশা আক্তার (২৫)। তিনি সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডলের স্ত্রী এবং বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামের সোরহাব হোসেনের মেয়ে।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন নিহতের পরিচয় সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের ভাই উজ্জল হোসেন অভিযোগ করে বলেন, পাঁচ বছর আগে তার বোনের সাথে সেলিম মন্ডলের বিয়ে হয়। বিয়ের পর থেকে সাভারের পৌর এলাকার মজিদপুর মহল্লায় ভাড়া বাড়িতে বসবাস শুরু করেন।

এদিকে, পরিবারের অমতে যুবলীগ নেতার দ্বিতীয় বিয়ে করায় পারিবারিকভাবে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে প্রায়ই সেলিম মন্ডলের সাথে তার বোন আয়েশা আক্তারের মধ্যে পারিবারিক কলোহ লেগেই থাকতো। এছাড়াও গত দেড় মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে স্ত্রীকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় যুবলীগ নেতা। পরে সিংগাইর এলাকার বায়রার একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে স্ত্রীকে প্রেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যা করেছে বলে অভিযোগ করে তিনি।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, তরুণীর উদ্ধারকৃত ঝলসানো লাশ সনাক্ত করেছেন তার পরিবার। এরই সূত্র ধরে সাভারের বিরুলিয়া এলাকায় অভিযান চালানো হচ্ছে। এছাড়া ডিএনএ পরীক্ষার পর বিষয়টি আরও স্পষ্ট হবে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় যুবলীগ নেতার ভাই জুয়েল মন্ডলকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়াও হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে অনান্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*