\ আগে বাবার দায়িত্ব, পরে সিনেমা | Bangla Photo News
Thursday , September 20 2018
Homeবিনোদনআগে বাবার দায়িত্ব, পরে সিনেমা
আগে বাবার দায়িত্ব, পরে সিনেমা

আগে বাবার দায়িত্ব, পরে সিনেমা

বাংলা ফটো নিউজ : বলিউড তারকা শহিদ কাপুর এখন খুবই ব্যস্ত। গত ৫ সেপ্টেম্বর এ অভিনেতা ও তাঁর স্ত্রী মীরা রাজপুতের ঘর আলো করে এসেছে নতুন পুত্রসন্তান জ্যান কাপুর। মিশা কাপুরের পর এটা তাদের দ্বিতীয় সন্তান।

অন্যদিকে শহিদ অভিনীত ‘বাত্তি গুল মিটার চালু’ ছবিটি মুক্তি পাবে আগামী ২১ সেপ্টেম্বর। নতুন ছবির প্রচারণার জন্য এর নায়ককে তো সময় দিতে হবেই। তা ছাড়া শুটিং শিডিউলও আছে। কিন্তু এ সময় স্ত্রী মীরার পাশে থাকা জরুরি। তিনি একা জ্যান ও মিশাকে সামলাতে হিমশিম খাবেন।

আর তাই, নতুন ছবির প্রচারণা ও শুটিং বাতিল করেছেন শহিদ। তাঁর কাছে সবার আগে ‘বাবার দায়িত্ব’।

একটি সূত্রের বরাত দিয়ে পিঙ্কভিলা জানায়, ‘মেয়ে মিশার শরীর একটু খারাপ। তাঁর দেখভাল করতে গিয়ে ৩০-৩৫ ঘণ্টা ঘুমাতে পারেননি শহিদ কাপুর। এমনকী তিনি শুটিংও বাতিল করে দিয়েছেন। মীরা, যিনি মাত্রই সন্তান জন্ম দিয়েছেন, কন্যা মিশা ও পুত্র জ্যানের সঙ্গে থাকতে চান। বাত্তি গুল মিটার চালুর টিমও প্রচারণায় যায়নি।’

আর সবকিছুর চাইতে বাবার দায়িত্ব পালনকে গুরুত্ব দিচ্ছেন শহিদ কাপুর। কিছুদিন পিতৃত্বকালীন ছুটিতে থাকবেন তিনি।

২০১৬ সালে শহিদ ও মীরা প্রথম সন্তানের জনক-জননী হন। তাঁদের কোলজুড়ে সে বার এসেছিল কন্যাসন্তান মিশা কাপুর।

মিশার জন্মের পর শহিদ কয়েক মাস কাজ থেকে ছুটি নেন। মা ও সন্তানের দেখভাল করেন। কিন্তু কিছুদিন আগে এক সাক্ষাৎকারে শহিদ বলেছিলেন, এবার কাজের চাপ খুব বেশি। তাই সপ্তাহখানেকের বেশি ছুটি নিতে পারছেন না।

শহিদ কাপুর বলেন, ‘২০১৬ সালে মিশার জন্মের সময় কয়েক মাস ছুটি নিয়েছিলাম। এবারও এক মাস বিরতির জন্য অনেক চেষ্টা করেছি। কিন্তু তা হচ্ছে না। শুধু এক সপ্তাহের ছুটি পাচ্ছি। এটা খুবই কম সময়। কিন্তু পরিস্থিতিটাই এমন।’

‘বাত্তি গুল মিটার চালু’ ছবিতে শহিদ কাপুরের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। এ ছবিতে শহিদ প্রথমবারের মতো আইনজীবীর ভূমিকায় অভিনয় করেছেন। ২০১৪ সালে ‘হায়দার’ ছবির পর এবার ফের জুটি বাঁধলেন শ্রদ্ধা-শহিদ। এ ছাড়া রয়েছেন ইয়ামি গৌতম। ‘টয়লেট- এক প্রেম কথা’ ছবিখ্যাত পরিচালক শ্রী নারায়ণ সিং এ ছবিটি পরিচালনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*