\ ফিরছেন নওশাবা | Bangla Photo News
Tuesday , November 20 2018
Homeবিনোদনফিরছেন নওশাবা
ফিরছেন নওশাবা

ফিরছেন নওশাবা

বাংলা ফটো নিউজ : ছোট পর্দায় আবারও দেখা যাবে অভিনয়শিল্পী নওশাবাকে। একটি খণ্ড নাটকের মধ্য দিয়ে আবারও দর্শকদের সামনে ফিরছেন তিনি। একসময় নিয়মিত ছোট পর্দায় কাজ করেছেন। হাতে ছিল একগুচ্ছ চলচ্চিত্রের কাজ। ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে পুলিশ অফিসারের স্ত্রীর চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন এই অভিনেত্রী ও মডেল।

এ দফায় টেলিভিশনে তাঁকে দেখা যাবে একজন ব্যবসায়ীর স্ত্রীর চরিত্রে। ‘পলাতক মুহূর্ত’ নামের ওই নাটকের গল্পে আরিয়ান-আরমিনের প্রেমের বিয়ে আর ভালোবাসার সংসার। বিয়ের পর থেকে একটি দিনও আলাদা থাকেননি তাঁরা। তবে বিয়ের ছয় বছরেও কোনো সন্তান হয় না তাঁদের। এ নিয়ে চিন্তিত হয়ে পড়েন আরমিন। শেষবারের মতো সন্তান নেওয়ার চেষ্টা করতে চান তিনি। আরিয়ান রাজি হন না।

নাটকটিতে নওশাবার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন সজল। আগামী শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে দেখানো হবে এটি। নাটকটি লিখেছেন শরীফ সুজন এবং পরিচালনা করেছেন ফায়জুল রথি।

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনের মামলায় গ্রেপ্তার নওশাবা গত ২১ আগস্ট গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন। মুক্তির পর এ নাটকটির মাধ্যমে আবারও দর্শকদের কাছে ফিরছেন তিনি। নওশাবা ও সজল ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন হাবিব বাহার, ইন্দ্রানী ঘটক, মুকুল আবদুল কাইয়ুম, সুতপা বড়ুয়া প্রমুখ।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সময় ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন মডেল ও অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। গ্রেপ্তারের ১৫ দিন পর কারাগার থেকে মুক্তি পেয়ে স্বামীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে মুক্তির জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*