\ ‘ডিভোর্সের সংবাদ সত্য নয়, আমরা সুখেই সংসার করছি’ | Bangla Photo News
Thursday , September 20 2018
Homeবিনোদন‘ডিভোর্সের সংবাদ সত্য নয়, আমরা সুখেই সংসার করছি’
‘ডিভোর্সের সংবাদ সত্য নয়, আমরা সুখেই সংসার করছি’

‘ডিভোর্সের সংবাদ সত্য নয়, আমরা সুখেই সংসার করছি’

বাংলা ফটো নিউজ : শোবিজ পাড়ায় নতুন গুঞ্জন, অপি করিমের সঙ্গে তার স্বামী নির্মাতা এনামুল করিম নির্ঝরের সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হয়েছে। অনেকেই সুনির্দিষ্ট করে বলছেন, বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে তাদের দাম্পত্য জীবনের অবসান হয়েছে। এই গুঞ্জন রীতিমতো ডালপালা মেলেছে। তবে অপি করিম এই বিষয়ে কিছু নিশ্চিত করে কিছু না বললেও আজ রবিবার বিষয়টিকে গুঞ্জন হিসেবে উড়িয়ে দিয়েছেন।

অপি করিম বলেন, কোথা থেকে এমন কথা ছড়াল, কে জানে। গুজবেরও লিছু নিয়ম থাকে কিছু ইঙ্গিত থাকে। কিন্তু এর তো কোনো ভিত্তিই নেই। যেখানে আমরা দুজনেই ভালো আছি, সুখেই আছি। সংসার করছি। দিন চলে যাচ্ছে।

অপি বলেন, এসব নিয়ে কথা বলতে ভালো লাগছে না আর। কতজনকে বলবো? নির্ঝর এখন ঢাকার বাইরে চট্টগ্রামে একটা প্রোজেক্টের কাজে আছেন। এই বয়সে এসব কথাবার্তা, যন্ত্রণা ভালো লাগে না আর।

ভালোবাসার টানে ২০১৬ সালের ঈদের দিন অনেকটা গোপনেই বিয়ের পিঁড়িতে বসেন অপি করিম ও এনামুল করিম নির্ঝর। এটি ছিলো অপি করিমের তৃতীয় বিয়ে।

এর আগে ২০০৭ সালের ২৭ অক্টোবর সম্পূর্ণ পারিবারিক পছন্দে অপির বিয়ে হয়েছিল জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে। ২০১১ সালের দিকে চার বছরের সেই সংসারে বিচ্ছেদ ঘটে। তার সঙ্গে বিচ্ছেদের পর ওই বছরই নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে বিয়ে করেন এ অভিনেত্রী। কিন্তু সেই সংসারও টিকেনি বেশিদিন।

এরপর নির্মাতা এনামুল করিম নির্ঝরকে বিয়ে করেন। দুবছর যেতে না যেতে সংসার ভাঙনের গুঞ্জনে শোবিজে খানিকটা ইতস্তত আবহাওয়া। সবার প্রত্যাশা ভাঙনের খবরটি যেন গুঞ্জনই হয়। ভালোবাসার দাম্পত্যে সুখের পায়রা হয়ে বাকি জীবনটা কেটে যাক অপি ও নির্ঝরের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*