\ নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছেন পরী মণি | Bangla Photo News
Wednesday , December 19 2018
Homeবিনোদননির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছেন পরী মণি
নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছেন পরী মণি

নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছেন পরী মণি

বাংলা ফটো নিউজ : এবার নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরী মণি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পরিচালনা কমিটির সদস্য হয়ে তিনি চলচ্চিত্রে অবদান রাখতে চান। অনেকদিন ধরেই পরীর ঘনিষ্ঠজনরা নির্বাচনে অংশ নিতে বললেও তিনি রাজি হননি। তবে এবার পরী রাজি হয়েছেন আগামী বছরের মে মাসের নির্বাচনে অংশ নিতে। তবে ঠিক কোন পদে তিনি দাঁড়াবেন, তা এখনই জানাতে চাননি পরী।

পরী বলেন, ‘আমি সব সময়ই সাধারণ শিল্পীদের পাশে থেকে কাজ করতে চাই, কিন্তু তার জন্য নির্বাচন করব সেটা কখনো ভাবিনি। বেশ কয়েকজন আমাকে এ বিষয়ে পরামর্শ দিয়েছেন। তাই আমি এখন নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।’

পরী আরো বলেন, ‘কোন পদে নির্বাচন করব, তা এখনই বলতে পারছি না। তবে নির্বাচন করব। আমার কাছে মনে হয়েছে শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদে থাকলে অনেক কিছুই করা সম্ভব। আমি এত দিন একাই আমার মতো কাজ করে যাচ্ছিলাম। ভালো কাজে সবাইকে পাশে পেলে আরো কিছু করা সম্ভব।’

২০১৭ সালের ৫ মে অনুষ্ঠিত হয় শিল্পী সমিতির নির্বাচন। আগামী বছর মে মাসে আবারও এই সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমানে শিল্পী সমিতির দায়িত্ব পালন করছে মিশা সওদাগর ও জায়েদ খানের প্যানেল।

নির্বাচন নিয়ে ব্যস্ততা এখনো শুরু হয়নি, তাই তিনি মূলত ব্যস্ত আছেন চলচ্চিত্র নিয়েই। মুক্তির অপেক্ষায় আছে পরী অভিনীত চলচ্চিত্র ‘আমার প্রেম আমার প্রিয়া’। ছবিতে নায়িকা পরী মণির সঙ্গে আছেন নায়ক কায়েস আরজু। শামীমুল ইসলাম শামীম পরিচালিত ছবিটি এরই মধ্যে ছাড়পত্র পেয়েছে। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে অভিষেক হয় পরীর। কোনো ছবি মুক্তির আগেই ২৩টি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন এই নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*