\ বিএনপি শান্তিপূর্ণ সমাবেশ করতে চায়: রিজভী | Bangla Photo News
Wednesday , December 19 2018
Homeরাজনীতিবিএনপি শান্তিপূর্ণ সমাবেশ করতে চায়: রিজভী
বিএনপি শান্তিপূর্ণ সমাবেশ করতে চায়: রিজভী

বিএনপি শান্তিপূর্ণ সমাবেশ করতে চায়: রিজভী

বাংলা ফটো নিউজ : বিএনপি শান্তিপূর্ণভাবে সমাবেশ করতে চায়। কিন্তু আওয়ামী লীগের নেতাদের বক্তব্য সংঘাত সৃষ্টির ইঙ্গিত৷ তাদের বক্তব্য গুণ্ডাসুলভ। তারা সংঘাতকে উস্কে দিচ্ছে। আমরা তাদেরকে এসব বক্তব্য থেকে সরে আসার আহ্বান জানাচ্ছি বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসিচব রুহুল কবির রিজভী। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নিউইয়র্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া সুষ্ঠু নির্বাচনের বক্তব্যের সমালোচনা করে তিনি একথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, প্রধানমন্ত্রীর মুখে মধু অন্তরে বিষ। ভোটারবিহীন এই সরকার গণতন্ত্রকে কবরস্থানে পাঠিয়েছে। প্রতিহিংসা চরিতার্থ করতেই হীন উদ্দেশ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলায় তারেক রহমানকে জড়ানোর মাস্টারপ্ল্যান তৈরি করছে এই অবৈধ সরকার।

আওয়ামী লীগ দেশে এক ভীতিকর পরিবেশ সৃষ্টি করেছে জানিয়ে তিনি বলেন, আশা করি ২৯ তারিখ সমাবেশের অনুমতি পাবো। জনগণের রাজপথে জনগণ থাকবে। শনিবারের সমাবেশের জন্য আমরা সকল প্রস্তুতি নিচ্ছি। গতকাল মহাসচিবের নেতৃত্বে যৌথ সভায় এ বিষয়ে সকল প্রস্তুতির বিষয়ে কর্মপরিকল্পনা ঠিক করা হয়েছে।

তিনি বলেন, আমরা পুলিশকে চিঠি দিয়েছি। পুলিশ গণপূর্তে পাঠিয়েছে। তারা নেতিবাচক কিছু বলেনি। তবে এখনো আমরা লিখিত অনুমতি পাইনি। আমরা আশাবাদী অনুমতি পাবো এবং বেশ ভালোভাবে আমরা শনিবার সমাবেশ করবো। একই দিনে মহানগর নাট্য মঞ্চে ১৪ দলের সমাবেশ জানার পর বিএনপি ২৭ তারিখের সমাবেশ ২৯ তারিখে নিয়ে গেছে- এমন অভিযোগের বিষয়েও কথা বলেন রিজভী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*