\ লাওসকে হারিয়ে সিলেট মাতাল লাল-সবুজের দল | Bangla Photo News
Wednesday , December 19 2018
Homeখেলাধুলালাওসকে হারিয়ে সিলেট মাতাল লাল-সবুজের দল
লাওসকে হারিয়ে সিলেট মাতাল লাল-সবুজের দল

লাওসকে হারিয়ে সিলেট মাতাল লাল-সবুজের দল

বাংলা ফটো নিউজ : বঙ্গবন্ধু গোল্ডকাপের উদ্বোধনী ম্যাচে লাওসকে হারিয়ে শুভ সূচনা করেছে স্বাগতিক বাংলাদেশ। সিলেট জেলা স্টেডিয়ামে আজ সোমবার গ্যালারি ভর্তি দর্শকের তুমুল হর্ষধ্বনির মাঝে ১-০ ব্যবধানে জয় তুলে নিয়েছে জেমি ডের দল। একমাত্র গোলটি করেছেন মিডফিল্ডার বিপলু আহমেদ।

ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। একের পর এক সুযোগ নষ্ট করেছে লাল-সবুজের দল। মাহবুবুর রহমান সুফিল, নাবীব নেওয়াজ জীবনরা লক্ষ্যভ্রষ্ট শটে গ্যালারিতে আসা হাজারো সমর্থকের হতাশা বাড়াতে থাকেন। দ্বিতীয় মিনিটে বাঁ দিক থেকে সুফিলের বাড়ানো বলের নাগাল বিপলু পাওয়ার আগেই গোলকিপারের গ্লাভসবন্দি হয়।

বাংলাদেশের আরেকটি বড় সুযোগ নষ্ট হয় ২২তম মিনিটে। ডান দিক থেকে বিপলুর ক্রসে ঠিকঠাক হেড করতে পারেননি রবিউল হাসান। ২৯তম মিনিটে বিপলুর লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডান দিক দিয়ে আক্রমণ করেন জীবন। কিন্তু এই ফরোয়ার্ডের দুর্বল শট গ্লাভসবন্দি করতে বেগ পেতে হয়নি গোলকিপারের। ৩৬তম মিনিটে লাওসের একটি আক্রমণ ঠেকিয়ে দেন গোলকিপার আশরাফুল ইসলাম রানা।

দ্বিতীয়ার্ধের ৪৯তম মিনিটে ফরোয়ার্ড সুফিলের শট ক্রসবারের ওপর দিয়ে যাওয়ার পর ৫৪তম মিনিটের হেডও অল্পের জন্য ক্রসবারের ওপর দিয়ে যায়। ৫৯তম মিনিটে বিপলুর গোলে এগিয়ে যায় বাংলাদেশ। জীবনের হেড গোলকিপার ফিস্ট করার পর ক্রসবারে লেগে ফেরে। এরপর এক ডিফেন্ডারের বিপদমুক্ত করতে শট নিলে বল জীবনের পায়ে লেগে চলে যায় ডান দিকে থাকা বিপলুর কাছে; এই মিডফিল্ডারের শট গোলকিপারে পায়ে লেগে কাছের পোস্ট দিয়ে জালে জড়ালে উৎসবে নেচে ওঠে গ্যালারি।

লাওসের বিপক্ষে বাংলাদেশের এটাই প্রথম জয়। এর আগে দুইবারের লড়াইয়ে একটিতে জিতেছিল লাওস, অন্যটি ড্র হয়েছিল। আগামী শুক্রবার ‘বি’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ফিলিপিন্সের মুখোমুখি হবে বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*