\ ‘উগ্রবাদী’ আস্তানা সন্দেহে র‌্যাবের অভিযান, ২ লাশ উদ্ধার | Bangla Photo News
Monday , October 15 2018
Homeলীড নিউজ‘উগ্রবাদী’ আস্তানা সন্দেহে র‌্যাবের অভিযান, ২ লাশ উদ্ধার
‘উগ্রবাদী’ আস্তানা সন্দেহে র‌্যাবের অভিযান, ২ লাশ উদ্ধার

‘উগ্রবাদী’ আস্তানা সন্দেহে র‌্যাবের অভিযান, ২ লাশ উদ্ধার

বাংলা ফটো নিউজ : চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ এলাকার একটি উগ্রবাদী আস্তানা সন্দেহে র‌্যাব ৭-এর অভিযান চলছে। এ সময় সেখানে দু’পক্ষের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) দাবি করেছে, লাশ দুটি উগ্রবাদীদের। এ ছাড়া সেখান থেকে বোমা, বিস্ফোরক, গ্রেনেড ও অস্ত্র উদ্ধার করা হয়ছে।

অভিযান শেষে র‍্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডর মুফতি মাহমুদ ঘটনাস্থলে গণমাধ্যমকে বলেন, ‘এরই মধ্যে বোম্ব ডিসপোজাল ইউনিট অভিযান শেষ করেছে। বাড়ির ভেতর থেকে দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া সেখান থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক, একটি এ কে ২২ রাইফেল, তিনটা পিস্তল, পাঁচটি গ্রেনেড উদ্ধার করা হয়েছে।’

এর আগে বাড়িটির বাইরে থেকে পরিত্যক্ত একটি বোমা উদ্ধার করা হয়েছে। বোমা বিস্ফোরণের কারণে বাড়িটির ক্ষতি হয়েছে বলে জানান মুফতি মাহমুদ। তিনি আরো বলেন, বাড়িটির তত্ত্বাবধায়কসহ দুজনকে আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শুক্রবার ভোর সাড়ে ৫টায় র‌্যাবের এই অভিযান শুরু হয়। উগ্রবাদী আস্তানা সন্দেহে যে বাড়িটি ঘিরে রেখেছে র‌্যাব। ওই বাড়ি থেকে বোমা বিস্ফোরণের শব্দ শোনা গেছে। শুক্রবার ভোরে র‌্যাব ৭-এর ফেনী ক্যাম্প পিপিএম অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, মিরসরাইয়ের জোরারগঞ্জ বিএসআর এরএম স্টিল মিল ও বারইয়ারহাটের মাঝামাঝি সোনাপাহাড় এলাকার একটি বাড়িতে অবস্থান নেয়া উগ্রবাদীদের সাথে তাদের গোলাগুলি হচ্ছে। বাড়ি থেকে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটছে। ঢাকা থেকে বোম ডিসপোজাল টিম রওনা দিয়েছে। সেই টিম আসলে র‌্যাব বাড়ির ভেতরে ঢুকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*