\ সাভারে তুরাগ নদীতে ডুবে যাওয়া ট্রলার শনাক্ত | Bangla Photo News
Monday , October 15 2018
Homeজেলার সংবাদসাভারে তুরাগ নদীতে ডুবে যাওয়া ট্রলার শনাক্ত
সাভারে তুরাগ নদীতে ডুবে যাওয়া ট্রলার শনাক্ত

সাভারে তুরাগ নদীতে ডুবে যাওয়া ট্রলার শনাক্ত

বাংলা ফটো নিউজ : সাভারে তুরাগ নদীতে যাত্রী পারাপারের সময় বালুবাহী জাহাজের ধাক্কায় ডুবে যাওয়া ট্রলারটির অবস্থান শনাক্ত করেছে ফায়ার সার্ভিস।

টানা পনের ঘণ্টা চেষ্টার পর শনিবার (৬ অক্টোবর) সকাল ১১টায় ট্রলারটির সন্ধান পাওয়া যায়। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা সম্ভাব হয়নি।

এর আগে শুক্রবার (৫ অক্টোবর) রাত ৮টার দিকে তুরাগ নদীতে যাত্রী পারাপারের সময় বালুবাহী জাহাজের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়।

সদরঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মালেক মোল্লা বলেন, টানা পনের ঘণ্টা চেষ্টার পর ডুবুরি দলের সদস্যরা ডুবে যাওয়া ট্রলারটি শনাক্ত করে রশি দিয়ে বেঁধে রেখেছেন। ঘটনাস্থলে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কর্মকর্তারা উপস্থিত রয়েছেন। তারা উদ্ধারকারী জাহাজকে খবর পাঠিয়েছে, সেটি ঘটনাস্থলে পৌঁছালে ডুবে যাওয়া ট্রলারটি তীরে তোলা হবে।

তিনি বলেন, সদরঘাট ফায়ার স্টেশন, টঙ্গী ফায়ার স্টেশন, ঢাকা হেডকোয়ার্টারের একটি দল এবং বিআইডব্লিউটিএ এর একটি দলসহ মোট চারটি দল উদ্ধার অভিযানে অংশ নেয়। এছাড়া হেডকোয়ার্টারসহ অন্যান্য জায়গা থেকে মোট ৮ জন ডুবুরি ও স্টেশন অফিসারসহ পনের জনের একটি দল সার্বক্ষণিকভাবে ঘটনাস্থলে উদ্ধার কাজে অংশ নেয়।

তিনি আরও বলেন, আমরা এখনও ঘটনাস্থলে উপস্থিত থেকে উদ্ধার কাজ অব্যাহত রেখেছি। এখন পর্যন্ত কোনো নিখোঁজ ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি কিংবা নিখোঁজদের খোঁজে কোনো অভিভাবকও ঘটনাস্থলে আসেনি। এছাড়া ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত রয়েছে।

অন্ধকার না হওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চলবে বলেও জানান স্টেশন অফিসার মালেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*