\ ১১ অক্টোবর সাংবাদিকদের রাজপথে অবস্থান | Bangla Photo News
Wednesday , December 19 2018
Homeঅন্যান্য১১ অক্টোবর সাংবাদিকদের রাজপথে অবস্থান
১১ অক্টোবর সাংবাদিকদের রাজপথে অবস্থান

১১ অক্টোবর সাংবাদিকদের রাজপথে অবস্থান

বাংলা ফটো নিউজ : ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে আগামী ১১ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে অবস্থান নেবেন সাংবাদিকরা। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন সাংবাদিক নেতারা।

ডিজিটাল নিরাপত্তা আইনকে নিবর্তনমূলক ‘কালো আইন’ হিসেবে আখ্যায়িত করে সাংবাদিক নেতারা বলেন, আইন বাতিল না হওয়া পর্যন্ত সংবাদিকদের আন্দোলন অব্যাহত থাকবে।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য দেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস খান প্রমুখ।

শওকত মাহমুদ বলেন, আওয়ামী লীগ যখনই সরকারে আসে তখনই সাংবাদিকদের বিরুদ্ধে অবস্থান নেয়। ১৯৭৫ সালেও তারা সব পত্রিকা বন্ধ করে দিয়ে বাকস্বাধীনতা খর্ব করেছিল। এবারও নিবর্তনমূলক এই আইন করে সাংবাদিকদের স্বাধীনতা খর্ব করতে চায়। সাংবাদিক সমাজ এটা কখনোই মেনে নেবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*