\ আত্মসমর্পণের চেষ্টা চলছে মাধবদীর ‘জঙ্গিদের’ | Bangla Photo News
Friday , November 16 2018
Homeলীড নিউজআত্মসমর্পণের চেষ্টা চলছে মাধবদীর ‘জঙ্গিদের’
আত্মসমর্পণের চেষ্টা চলছে মাধবদীর ‘জঙ্গিদের’

আত্মসমর্পণের চেষ্টা চলছে মাধবদীর ‘জঙ্গিদের’

বাংলা ফটো নিউজ : নরসিংদীতে দুই জঙ্গি আস্তানার একটিতে অভিযানের পর আজ বুধবার (১৭ অক্টোবর) সকাল থেকে অপর আস্তানা মাধবদী পৌর এলাকার ছোট গদাইরচর (গাংপার) মহল্লার সাততলা বাড়িতে অবস্থানরত সন্দেহভাজন জঙ্গিদের আত্মসমর্পণের চেষ্টা চালানো হচ্ছে।

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট প্রধান মনিরুল ইসলাম আজ বুধবার (১৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় সাংবাদিকদের এ তথ্য জানান।

মনিরুল ইসলাম বলেন, ‘গাংপারের আস্তানায় (নিলুফা ভিলা) ধারণা করা হচ্ছে অন্তত দুজন বা ততোদিক জঙ্গি থাকতে পারে। আমরা তাদের আত্মসমর্পণে বাধ্য করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু ভেতর থেকে তাদের কোনো সাড়া পাওয়া যাচ্ছে না। তাদের গতিবিধি দেখা মনে হচ্ছে তাদের কাছে ‘এক্সক্লুসিভ’ কিছু থাকতে পারে। সর্বশেষ আত্মসমর্পণ না করলে আমরা অ্যাকশনে যাব।’

সিটিটিসি ইউনিট প্রধান বলেন, ‘আমাদের সোয়াট টিমের অপারেশনের পূর্ণ প্রস্তুতি রয়েছে। তাদের সঙ্গে ভগীরথপুর জঙ্গি আস্তানার যোগ সূত্র রয়েছে বলে আমরা নিশ্চিত হয়েছি। এই আস্তানার জঙ্গিদের নামে আগে নাশকতার মামলা রয়েছে। আর গতকাল নিহত জঙ্গিদের পরিচয় পাওয়া যায়নি। আমরা তাদের ফিঙ্গার প্রিন্ট ও ডিএনএ স্যাম্পল সংগ্রহ করেছি। পরিচয় জানার চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

এদিকে, মনিরুল ইসলাম ব্রিফ করে চলে যাওয়ার পর নিলুফা ভিলার দিক থেকে ১১টা ৫০ মিনিটে একটি বিকট আওয়াজ শোনা গেছে। শব্দটি সাউন্ড গ্রেনেটের বলে ধারণা করা হচ্ছে। এর আগে সকাল সাড়ে ৯টায় সোয়াটের ১১ সদস্যের একটি দল আস্তানায় যায়। তবে বিকট শব্দের পর ১১টা ৫৫ মিনিটে জঙ্গি আস্তানার দিকে যায় সোয়াটের আরেকটি দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*