\ সাভারে মুরগী ও মাছের ভেজাল খাদ্য তৈরির কারখানা সিলগালা | Bangla Photo News
Friday , November 16 2018
Homeজেলার সংবাদসাভারে মুরগী ও মাছের ভেজাল খাদ্য তৈরির কারখানা সিলগালা
সাভারে মুরগী ও মাছের ভেজাল খাদ্য তৈরির কারখানা সিলগালা

সাভারে মুরগী ও মাছের ভেজাল খাদ্য তৈরির কারখানা সিলগালা

বাংলা ফটো নিউজ : সাভারে ট্যানারির বজ্র দিয়ে মুরগী ও মাছের ভেজাল খাদ্য তৈরির কারখানা সিলগালা করে দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আজ রবিবার দুপুরে সাভারের হেমায়েতপুরের যাদুরচড় এলাকায় ওই কারখানাটি সিলগালা করে র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব-৪ জানায়. দীর্ঘ দিন ধরে ওই ভেজাল খাদ্য তৈরির ওই কারখানায় ট্যানারির বজ্র দিয়ে মুরগী ও মাছের খাদ্য তৈরি বিক্রি করে আসছিলো কারখানা কতৃপক্ষ। গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে র‌্যাব-৪ ওই কারখানাটিতে অভিযান চালায়। এসময় র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারওয়ার ই আলম ওই ভেজাল খাদ্য কারখানাটি সিল গালা করে দেয় এবং মুরগী ও মাছের জন্য মজুত রাখা কয়েক’শ বস্তা খাদ্য পুড়িয়ে মাটিতে পুতে রাখে।

এবিষয়ে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারওয়ার ই আলম বলেন, সাভারে সকল ভেজাল খাদ্য সিলগালা করে দেওয়া হবে। ওই ভেজাল খাদ্য তৈরির খাদ্য কারখানাটি সিলগালা করে দেওয়ায় র‌্যাবের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন এলাকাবাসী।

এছাড়া সাভারের জয়নাবাড়ি এলাকায় অলিয়াম লুব্রিকেন্টস বিডি লিমিটেড নামের একটি পোড়া মবিল তৈরির কারখানায় অভিযান চালায় র‌্যাব।

অভিযানে এসময় উপস্থিত ছিলেন র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার মেজর আব্দুল হাকিম,সাভার উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ফজলে রাব্বীসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*