\ পুলিশি বাধায় আন্দোলন পণ্ড, গ্রেফতার ৫ | Bangla Photo News
Friday , November 16 2018
Homeঅন্যান্যপুলিশি বাধায় আন্দোলন পণ্ড, গ্রেফতার ৫
পুলিশি বাধায় আন্দোলন পণ্ড, গ্রেফতার ৫

পুলিশি বাধায় আন্দোলন পণ্ড, গ্রেফতার ৫

বাংলা ফটো নিউজ : সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করার দাবিতে রাজধানীর শাহবাগে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের অবস্থান কর্মসূচি পুলিশের বাধায় পণ্ড হয়েছে।আজ রোববার বেলা পৌনে ১১টার দিকে পুলিশ আন্দোলনকারীদের শাহবাগ মোড় থেকে উঠিয়ে দেয়। এ সময় সেখান থেকে কমপক্ষে পাঁচজনকে গ্রেফতারের অভিযোগ পাওয়া গেছে। শাহবাগে যান চলাচল এখন স্বাভাবিক রয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, আটক আন্দোলনকারীদের জিজ্ঞাসাবাদ করা হবে। আন্দোলনকারীদের উঠিয়ে দেওয়া ছাড়া আর কোনো উপায় ছিল না। তাদের যথেষ্ট সময় দেওয়া হয়েছে।

বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের আহ্বায়ক সঞ্জয় দাসের দাবি, তাদের পাঁচজন নেতাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত পাঁচজনই তাদের সংগঠনের যুগ্ম আহ্বায়ক৷ গ্রেফতারকৃতরা হলেন রিয়ানা হক, সামিয়া, নাদিয়া, নদী ও জোবায়ের।

সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছর করার দাবিতে রাজধানীর শাহবাগ মোড়ে গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টা থেকে অবস্থান নেন বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের নেতা-কর্মীরা। শনিবার রাতভর সংগঠনের শতাধিক নেতা-কর্মী শাহবাগে অবস্থান করেন। এরপর রোববার সকাল থেকেই আন্দোলনকারীরা সড়ক অবরোধ করে ‘মরতে হলে মরবো দাবি নিয়ে ফিরবো,’ ‘দাবি পূরণ না হলে রাজপথ ছাড়বো না’ ইত্যাদি স্লোগান দিতে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*