\ মৌসুমীর জন্মদিনের অনুষ্ঠানে শাবনূর | Bangla Photo News
Friday , November 16 2018
Homeবিনোদনমৌসুমীর জন্মদিনের অনুষ্ঠানে শাবনূর
মৌসুমীর জন্মদিনের অনুষ্ঠানে শাবনূর

মৌসুমীর জন্মদিনের অনুষ্ঠানে শাবনূর

বাংলা ফটো নিউজ : ২৫ বছরেরও বেশি সময় ধরে ঢাকাই সিনেমায় অভিনয় করছেন নন্দিত চিত্রনায়িকা মৌসুমী। দর্শকদের ভালোবাসা নিয়ে তিনি নিয়মিত রয়েছেন বড় পর্দায়। শনিবার (৩ নভেম্বর) প্রিয়দর্শিনী এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ দিনটি উদযাপন করতে এদিন রাতে রাজধানীর উত্তরায় ছেলে ফারদিন এহসান স্বাধীনের রেস্টুরেন্ট মেরি মন্টানাতে এক অনুষ্ঠানের আয়োজন করেন মৌসুমী।

জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে সেখানে হাজির হন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। শাবনূরকে পেয়ে মৌসুমী উচ্ছ্বাস প্রকাশ করেন। তারা পরস্পরকে জড়িয়ে ধরে শুভেচ্ছা বিনিময় করেন।

শাবনূর বলেন, মৌসুমী খুব মিষ্টি একটি মেয়ে। আমরা দুজন বেশকিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছি। আমি তাকে অনেক ভালোবাসি। জন্মদিনে তার জন্য রইলো শুভকামনা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মৌসুমীর স্বামী ও অভিনেতা ওমর সানী, অমিত হাসান, প্রখ্যাত ফটোগ্রাফার চঞ্চল মাহমুদসহ অনেকে।

মৌসুমী বলেন, এ বিশেষ দিনে যারা আমাকে ভালোবেসে উপস্থিত হয়েছেন তাদের প্রতি অনেক কৃতজ্ঞতা। যারা আসতে পারেননি তাদেরও অনেক মিস করছি। আপনাদের ভালোবাসার কারণে আজ আমি এতদূর আসতে পেরেছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

জন্মদিনের অনুষ্ঠানে একটি নিউজ পোর্টালের উদ্বোধন করেছেন মৌসুমী। যার সম্পাদকের দায়িত্ব পালন করবেন তিনি নিজেই।

মৌসুমীকে শুভেচ্ছা জানিয়ে ওমর সানী বলেন, বহু বছর ধরে মৌসুমীর ইচ্ছে ছিলো সাংবাদিকতা করার। আজ তার জন্মদিনে সে ইচ্ছে পূরণ হলো। ওকে আমার পক্ষ থেকে অনেক অভিনন্দন।

শাবনূর ও মৌসুমী একসঙ্গে ‘মোল্লা বাড়ির বউ’ ও ‘দুই বধূ এক স্বামী’ সিনেমায় অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*