\ ভেদরগঞ্জে মোটরসাইকেল চাপায় দুই সহোদর নিহত | Bangla Photo News
Friday , November 16 2018
Homeজেলার সংবাদভেদরগঞ্জে মোটরসাইকেল চাপায় দুই সহোদর নিহত
ভেদরগঞ্জে মোটরসাইকেল চাপায় দুই সহোদর নিহত

ভেদরগঞ্জে মোটরসাইকেল চাপায় দুই সহোদর নিহত

বাংলা ফটো নিউজ : শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় জুনায়েদ (৫) ও আব্দুর রহমান (৩) নামে দুই সহোদর মোটরসাইকেল চাপায় নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশু দু’টির মা রহিমা বেগম (৩৫)।আজ সোমবার (৫ নভেম্বর) বিকেলে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার নয়ন শরীফ সরকার কান্দী গ্রামের নিমতলা সড়কে এ দুর্ঘটনা ঘটে। জুনায়েদ ও আব্দুর রহমান সখিপুর থানার নৈমুদ্দিন সরকার কান্দি গ্রামের বাবু বেপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় জানায়, দুই ছেলেকে নিয়ে বাপের বাড়ি থেকে স্বামীর বাড়ি যাচ্ছিলেন রহিমা বেগম। ছোট ছেলে আব্দুর রহমানকে কোলে নিয়ে আরেক ছেলে জুনায়েদের হাত ধরে যাওয়ার পথে নিমতলায় রাস্তার পাশে দাঁড়িয়ে হাসান বেপারী নামে এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন রহিমা বেগম।

এ সময় হাবিবউল্যাহ কলেজের একাদশ শ্রেণির ছাত্র বরকত আলীর (১৮) বেপরোয়া গতির মোটরসাইকেল তাদের ওপর চালিয়ে দেওয়া হয়। এতে মা ও দুই শিশু ছিটকে পড়ে যায়। আহত হন সবাই। তাদের উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জুনায়েদকে মৃত ঘোষণা করেন এবং অন্যদের শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেন। শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আব্দুর রহমান। রহিমা বেগম আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসাধীন।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, শিশু দু’টির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং মোটরসাইকেল চালককে আটক করা হয়েছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*