\ এবার মামলা-ঝামেলায় শাহরুখ | Bangla Photo News
Friday , November 16 2018
Homeবিনোদনএবার মামলা-ঝামেলায় শাহরুখ
এবার মামলা-ঝামেলায় শাহরুখ

এবার মামলা-ঝামেলায় শাহরুখ

বাংলা ফটো নিউজ : এবার মামলার ঝামেলায় পড়েছেন শাহরুখ খান। বলিউডের বাদশার বিরুদ্ধে অভিযোগ গুরুতর—শিখদের ধর্মাবেগে আঘাত। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, শাহরুখ খানের বিরুদ্ধে এই মামলা দায়ের করেছেন দিল্লিতে বিধানসভায় আকালি দলের সদস্য মঞ্জিদার সিং সিরসা। পেশায় তিনি আইনজীবী। মামলায় তিনি লিখেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাটরিনা কাইফ ‘জিরো’ ছবির একটি পোস্টার শেয়ার করেছেন। সেই পোস্টার ও ছবির ট্রেলারে দেখা গেছে, শাহরুখ খান অন্তর্বাস পরে কোমরে কৃপাণ নিয়ে দাঁড়িয়ে আছেন। তাঁর গলায় টাকার মালা। বিষয়টি তাঁরা মেনে নিতে পারছেন না।

দিল্লির শিখ গুরুদুয়ারা প্রবন্ধক কমিটি জেনারেল সেক্রেটারি অভিযোগ করেছেন, শিখদের ‘কোড অব কনডাক্ট’ অনুযায়ী কৃপাণ শুধু ‘অমৃতধারী’ শিখরাই ধারণ করতে পারেন। কিন্তু ‘জিরো’ ছবিতে তা আপত্তিকরভাবে যুক্ত করা হয়েছে, যা শিখদের ধর্মাবেগে আঘাত করেছে। এ ঘটনা তাঁরা বরদাশত করবেন না। একই অভিযোগ করেছে আরও কয়েকটি শিখ সংগঠন।

মঞ্জিদার সিং সিরসা টুইটারে লিখেছেন, ‘জিরো’ ছবির পোস্টারের এই ছবি আর ছবির কিছু দৃশ্য শিখ ধর্মাবেগে আঘাত করেছে। যদি শাহরুখ খান এবং ছবির প্রযোজক গৌরী খান ও পরিচালক আনন্দ এল রাই অনতিবিলম্বে ‘জিরো’ ছবির এই পোস্টার প্রত্যাহার না করেন এবং ছবি থেকে এসব আপত্তিকর দৃশ্য বাদ না দেন, তাহলে ছবির সঙ্গে যুক্ত সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ছবি মুক্তির পর সব প্রেক্ষাগৃহে ছবিটির প্রদর্শনীর সময় শিখ সম্প্রদায় বিক্ষোভ দেখাবে।

তবে এ ব্যাপারে ছবির নির্মাতাদের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। শাহরুখ খান তাঁর পরিবার নিয়ে এখন আছেন পার্টির আমেজে। কয়েক দিন ধরেই মুম্বাইয়ের বান্দ্রায় শাহরুখ খানের বাড়ি মান্নত নানা রঙের বাতি দিয়ে সাজানো হয়েছে। দেওয়ালি উপলক্ষে সবাই এখন ছুটির মেজাজে। এরই মধ্যে মান্নতে দেওয়ালি পার্টি শুরু হয়ে গেছে। কালো শিফন শাড়িতে শাহরুখের মেয়ে সুহানা ছিলেন মান্নতের দেওয়ালি পার্টির মূল আকর্ষণ। এই পার্টিতে আসা অতিথিরা তাঁর সাজের ভূয়সী প্রশংসা করেন। পাশাপাশি সোনালি-কালো কম্বিনেশনের লেহেঙ্গায় গৌরী খানের দিক থেকেও চোখ ফেরানো যায়নি। খুদে আব্রাম পরেছিল কালো কোট।

দেওয়ালি পার্টির পারিবারিক ছবিতে দেখা যায়নি শাহরুখের বড় ছেলে আরিয়ানকে। জানা গেছে, তিনি এখন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন।

শাহরুখ খানের বাড়ির দেওয়ালি পার্টির এবারের ভাবনা ছিল কালো আর সোনালি। বাড়ি এবং পার্টির সাজানো থেকে শুরু করে সবকিছু আয়োজনের দায়িত্বে ছিল শাহরুখ খানের স্ত্রীর প্রতিষ্ঠান গৌরী খান ডিজাইনস। এই পার্টিতে অংশ নেন করণ জোহর, কাজল, আমির খান, কারিনা কাপুর, ক্যাটরিনা কাইফ, শিল্পা শেঠি, শ্রদ্ধা কাপুর, শহীদ কাপুর, নেহা ধুপিয়া প্রমুখ। আর সোহানার বন্ধুদের মধ্যে ছিলেন সারা আলী খান ও অনন্যা পান্ডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*