\ সালমানকে দেখতে চেয়েছিল শিশুটি | Bangla Photo News
Thursday , July 18 2019
Homeবিনোদনসালমানকে দেখতে চেয়েছিল শিশুটি
সালমানকে দেখতে চেয়েছিল শিশুটি

সালমানকে দেখতে চেয়েছিল শিশুটি

বাংলা ফটো নিউজ : সালমান খানের সঙ্গে দেখা করতে চেয়েছিল ক্যানসার আক্রান্ত এক শিশু। আর তা জানতে পেরে সালমান খান নিজেই তার সঙ্গে দেখা করতে চলে যান মুম্বাইর টাটা মেমোরিয়াল হাসপাতালে। এখন অনলাইনে ঘুরছে শিশুটির সঙ্গে সালমানের সাক্ষাতের একটি ভিডিও। শিশুটির সঙ্গে আলাপচারিতার এক ফাঁকে মাথা নিচু করে কি চোখের জল লুকিয়েছেন সালমান খান?

জনহিতকর কাজে সুনাম আছে মারকুটে নায়ক সালমান খানের। তবে তাঁর এসব কাজ প্রচার পাক, তা কখনোই চাননি তিনি। শিশুদের প্রতি এই অভিনেতার রয়েছে অন্য রকম মমতা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়ানো ওই ভিডিওটি দেখে তা আবারও মনে পড়ে যায়। ইনস্টাগ্রামের ওই ভিডিওটি শেয়ার করেছে সালমান খানের ফ্যান ক্লাব। সেখানে দেখা যায়, টাটা মেমোরিয়াল হাসপাতালে ছোট্ট একটি শিশুর সঙ্গে গল্প করছেন তিনি। ক্যানসারে আক্রান্ত শিশুটি চিকিৎসাধীন ওই হাসপাতালে। সালমানকে দেখতে চেয়েছিল সে। সালমানও সাড়া দিয়েছেন। কেবল শিশুটিই নয়, ওই ওয়ার্ডের সবার সঙ্গেই কথা বলেছেন তিনি।

এমন ঘটনা এটাই প্রথম নয়। এর আগে অভিনেতা কুমার আজাদের চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছিলেন সালমান খান। যদিও কুমার আজাদকে বাঁচানো সম্ভব হয়নি। হাসপাতালে ভর্তি হওয়ার কয়েক ঘণ্টা পরই মারা যান তিনি। তবে সালমান খানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছিল কুমার আজাদের পরিবার।

সালমান খান এখন কাজ করছেন আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে। এ ছবিতে আরও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, টাবু, দিশা পাটানি, জ্যাকি শ্রফ প্রমুখ। ছবিটি আগামী বছর ঈদে মুক্তি পাবে। টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*