\ সালমানের নম্বর পেতে হুমকি, গ্রেপ্তার ১ | Bangla Photo News
Friday , May 24 2019
Homeবিনোদনসালমানের নম্বর পেতে হুমকি, গ্রেপ্তার ১
সালমানের নম্বর পেতে হুমকি, গ্রেপ্তার ১

সালমানের নম্বর পেতে হুমকি, গ্রেপ্তার ১

বাংলা ফটো নিউজ : এতে কোনো সন্দ্হেই নেই যে শুধু ভারতেই নয়, বিশ্বজুড়েই রয়েছে বলিউড সুপারস্টার সালমান খানের ভক্ত। কিন্তু সত্যিই এমন অনেক ভক্ত আছেন, যাঁরা তাঁদের নায়কের জন্য সবকিছুই করতে পারেন। মাঝেমধ্যে উন্মাদের মতো আচরণ করেন। ঠিক তেমন কিছুই ঘটল সালমানের সঙ্গে!

বলিউড ভাইজানের ব্যক্তিগত নম্বর চেয়ে এক ব্যক্তি কল করেন তাঁর কর্মীকে। কিন্তু সালমানের ওই কর্মী তা প্রত্যাখ্যান করেন। এ নিয়ে মুঠোফোনে শুরু হয় বাকবিতণ্ডা। কিন্তু নাছোড়বান্দা ওই ভক্ত। শেষমেশ সালমানের ওই কর্মীকে হুমকিই দিয়ে বসেন লোকটি। এর পরই মুম্বাইয়ের বান্দ্রা পুলিশ স্টেশনে মামলা করেন সালমানের কর্মী।

সম্প্রতি উত্তর প্রদেশের এলাহাবাদ থেকে সেই হুমকিদাতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবল জানিয়েছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম শেরা। পুলিশের একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াকে বলেছে, ‘মুঠোফোনে হুমকির উদ্দেশ্য কী ছিল, তা গ্রেপ্তারকৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে।’

ওই সূত্রটি আরো বলে, ‘অনুমান করছি, অভিযুক্ত ও অভিনেতার কর্মীর মধ্যে একটা ঝামেলা হয়েছে, যদিও তাঁরা পরস্পরকে চেনেন না। সামাজিক মাধ্যম থেকে ওই কর্মীর নম্বর পেয়েছেন বলে জানিয়েছেন অভিযুক্ত ব্যক্তি।’

অভিযুক্ত শেরার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৪ (ইচ্ছাকৃতভাবে অপমান) ও ৫০৬ ধারায় (অপরাধ সংঘটনের উদ্দেশে হুমকি) মামলা করা হয়েছে।

এলাহাবাদের পুলিশ কর্মকর্তা ব্রীজেশ কুমার শ্রীবাস্তব বলেছেন, মামলাটির বিষয়ে জানতে বান্দ্রা পুলিশ স্টেশনে যোগাযোগ করেছিলেন তিনি। তবে মুম্বাই পুলিশ তাঁদের সহযোগিতা করেনি।

সালমান খান এখন ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। তবে জিম করতে গিয়ে চোট পেয়েছেন তিনি। এ জন্য বিশ্রামে রয়েছেন বলিউড সুলতান।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ প্রযোজনা করছেন সালমান ও তাঁর ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী এবং টি-সিরিজের ভূষণ কুমার। এ ছবিতে সালমান ছাড়াও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফ ও সুনীল গ্রোভার। আগামী বছর ঈদে মুক্তি পাবে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*