\ ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে বিএনপি জোট : প্রধানমন্ত্রী | Bangla Photo News
Friday , May 24 2019
Homeলীড নিউজভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে বিএনপি জোট : প্রধানমন্ত্রী
ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে বিএনপি জোট : প্রধানমন্ত্রী

ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে বিএনপি জোট : প্রধানমন্ত্রী

বাংলা ফটো নিউজ : বিএনপি টাকা ছড়িয়ে নির্বাচনের তিন-চারদিন আগে নাশকতা করবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, নির্বাচন নিয়ে ষড়যন্ত্র ও দুরভিসন্ধি আছে। ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে বিএনপি জোট।

বুধবার বিকেলে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও পিরোজপুরের জনসভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, ‘নির্বাচনের তিন-চারদিন আগে থেকে তারা নাশকতা চালাবে ও প্রচুর টাকা ছড়িয়ে নির্বাচনকে তাদের পক্ষে নেওয়ার একটি পরিকল্পনা করছে তারা। সেজন্য এ ব্যাপারে দেশবাসীকে সচেতন থাকতে হবে।’

নির্বাচন প্রসঙ্গে এ ব্যাপারে দলীয় নেতাকর্মীদের সজাগ থাকার নির্দেশ দেন প্রধানমন্ত্রী, যেন বিএনপি-জামায়াত জোট আবার ক্ষমতায় আসতে না পারে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘বিএনপির কোনো প্রচারণা নেই, কিছুই নেই। কিছু একটা ষড়যন্ত্র তারা করছে এতে কোনো সন্দেহ নেই। তাদের হাজার হাজার কোটি টাকা। বড়চোর, খুনি তো একটা বসে আছে লন্ডনে। সেখানে বসে ষড়যন্ত্র করা হচ্ছে। আর তাদের দোসররা আছে এখানে। তারাও ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের কোনো একটা দুরভিসন্ধি আছে, এতে কোনো সন্দেহ নেই। এই ভিডিও কনফারেন্সের মাধ্যমে আমি বলব, কোন প্রেসে তারা জাল ব্যালট ছাপায় সেটা জনগণকে খুঁজে বের করতে হবে। নিজেদের গাড়ি ভেঙে, নিজের অফিসে আগুন দিয়ে আওয়ামী লীগের দোষারোপ করবে, এমন চক্রান্তে তারা ব্যস্ত আছে। তাদের আরো কিছু ষড়যন্ত্র করা বাকি আছে। আমি সবাইকে জানাব, খোঁজ নেন কোথায় তারা ফলস ব্যালট পেপার ছাপায়। তাদের অভ্যাস আছে। ২০০৬ এর যে ভোটার লিস্ট, সেখানে তারা এক কোটি ২৩ লাখ ভুয়া ভোটারের নাম দিয়েছিল। কাজেই এ ধরনের অপকর্ম করতে ওদের জুড়ি নেই। বিএনপি-জামায়াতই এসব পারে।’

আল-বদর, রাজাকারের স্থান বাংলার মাটিতে আর হবে না বলে জানান প্রধানমন্ত্রী। সেইসঙ্গে জঙ্গিবাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার ঘোষণাও দেন তিনি।

ভিডিও কনফারেন্সে চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও পিরোজপুর জেলার ২৯টি সংসদীয় আসনের আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থীদের পরিচয় করিয়ে দেন ও তাঁদের বক্তব্য শোনেন শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*