\ হ্যান্ডবলে গণ বিশ্ববিদ্যালয়ের নারী দল চ্যাম্পিয়ন | Bangla Photo News
Tuesday , September 17 2019
Homeখেলাধুলাহ্যান্ডবলে গণ বিশ্ববিদ্যালয়ের নারী দল চ্যাম্পিয়ন
হ্যান্ডবলে গণ বিশ্ববিদ্যালয়ের নারী দল চ্যাম্পিয়ন

হ্যান্ডবলে গণ বিশ্ববিদ্যালয়ের নারী দল চ্যাম্পিয়ন

বাংলা ফটো নিউজ : ফাইনালে ইসলামী বিশ্ববিদ্যালয়কে ২৫-১৪ গোলের বিশাল ব্যবধানে বিধ্বস্ত করে প্রথমবারের মত অনুষ্ঠিত বঙ্গবন্ধু আন্ত:বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯ এর হ্যান্ডবলে গণ বিশ্ববিদ্যালয়ের নারী দল অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। আজ বুধবার (২৪ এপ্রিল) দুপুর আড়াইটায় ঢাকার গুলিস্তান জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামের এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলার প্রথমার্ধেই ১১-৯ গোলে এগিয়ে যায় গণ বিশ্ববিদ্যালয়। গণ বিশ্ববিদ্যালয়ের পক্ষে একাই ১২ টি গোল করেন অধিনায়ক ছন্দা রানী সরকার। এছাড়াও বিজয়ী দলের পক্ষে সাবিনা খাতুন ৭টি এবং খাদিজা খাতুন রুমা ৬ টি করে গোল করেন। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন চ্যাম্পিয়ন দলের অধিনায়ক ছন্দা রানী সরকার।

এর আগে অনুষ্ঠিত গ্রুপ পর্যায়ের খেলায় ঢাকা বিশ্ববিদ্যালয়কে ১৮-৪ গোলে, ইসলামি বিশ্ববিদ্যালয়কে ১৭-১৩ গোলে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে ১৩-৫গোলে ও নর্থ সাউথ ইউনিভার্সিটিকে ১৩-৭ গোলের ব্যবধানে পরাজিত করে গ্রুপ চ্যাম্পিয়ন হয় গণ বিশ্ববিদ্যালয়। অন্যদিকে গ্রুপ পর্যায়ের খেলায় রানার আপ হয় ইসলামি বিশ্ববিদ্যালয়।

খেলাশেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: তাজুল ইসলাম চৌধুরী। হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি আসাদুজ্জামান কোহিনূর, গণ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, বিগত ২৯ মার্চ তারিখে প্রথমবারের মত আয়োজিত এই প্রতিযোগিতা উদ্বোধন করেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। সারাদেশ থেকে মোট ৬৫ টি বিশ্ববিদ্যালয়ের ছেলে এবং মেয়েদের মধ্যে ফুটবল, ভলিবল, হ্যান্ডবল, ক্রিকেটসহ মোট ১০ টি ইভেন্টে এই প্রতিযোগিতায় অনুষ্ঠিত হচ্ছে। গণ বিশ্ববিদ্যালয়ের নারী দল ফুটবল ও ক্রিকেটে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এছাড়া আগামী ২৭.৪.২০১৯ তারিখে বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত ছেলেদের ফুটবল ফাইনালে ফারইস্ট বিশ্ববিদ্যালয়ের বিপক্ষে মাঠে নামবে গণ বিশ্ববিদ্যালয়।
প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*