\ সাভারে স্কুলছাত্রীকে ধর্ষণ করল ৬৫ বছরের বৃদ্ধ | Bangla Photo News
Tuesday , August 20 2019
Homeলীড নিউজসাভারে স্কুলছাত্রীকে ধর্ষণ করল ৬৫ বছরের বৃদ্ধ
সাভারে স্কুলছাত্রীকে ধর্ষণ করল ৬৫ বছরের বৃদ্ধ

সাভারে স্কুলছাত্রীকে ধর্ষণ করল ৬৫ বছরের বৃদ্ধ

বাংলা ফটো নিউজ : সাভার পৌর এলাকায় ১৫ বছরের সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ করেছে নৈশপ্রহরী। বিষয়টি জানতে পেরে ওই নৈশপ্রহরী শাহ আলমকে (৬৫) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

আজ সোমবার দুপুরে সাভার পৌরসভার ৯নং ওয়ার্ডের গেন্ডা এলাকায় এ ঘটনা ঘটে। পরে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।আটককৃত শাহ আলম গাইবান্ধা সদর উপজেলার বাসিন্দা। সে সাভারের গেন্ডার আইয়ুব মিয়ার বাড়িতে ভাড়া থেকে একই এলাকায় নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিল।

স্থানীয়রা জানান, সপ্তাহ খানেক আগে ঝিনাইদহ থেকে গেন্ডায় ভাইয়ের বাসায় বেড়াতে আসে ওই শিক্ষার্থী। সোমবার দুপুরে বাসায় ওই শিক্ষার্থীকে একা পেয়ে মুখ বেঁধে ধর্ষণ করে আলম মিয়া। পরে ওই শিক্ষার্থীর চিৎকার শুনতে পেয়ে আশেপাশের লোকজন এগিয়ে আসে। পরে ধর্ষক আলম মিয়াকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন তারা।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফ এম সায়েদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধর্ষক শাহ আলমকে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার হওয়া শিক্ষার্থীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*