\ আজ সালমানের বিয়ে! | Bangla Photo News
Monday , October 21 2019
Homeবিনোদনআজ সালমানের বিয়ে!
আজ সালমানের বিয়ে!

আজ সালমানের বিয়ে!

বাংলা ফটো নিউজ : হ্যাঁ, আজ বলিউডের ‘ভাইজান’ সালমান খানের বিয়ে! কী ভাবছেন? কাল তো ভারতের লোকসভা নির্বাচনের ফলাফল। হ্যাঁ, আর সে জন্যই আজ তাঁর বিয়ে হবে বলে জানিয়েছেন সালমান নিজেই।

বলিউডের সবচেয়ে যোগ্য অবিবাহিত পুরুষের তালিকায় সালমান খানের নাম ওপরের দিকেই থাকবে। বয়স ৫৩, তাতে কী? সালমান খান বলে কথা! কিন্তু বয়সে তিন বছর আগে হাফ সেঞ্চুরি করলেও বিয়েতে নাকি একেবারেই রুচি নেই সাল্লু ভাইয়ের। আর ওদিকে তাঁর বিশাল ভক্তকুলের জিজ্ঞাসা, কবে সিঙ্গেলের খরা কাটিয়ে রিলেশনশিপ স্ট্যাটাস ‘ম্যারিড’ করবেন সালমান?

সালমান এখন তাঁর আসন্ন ‘ভারত’ ছবির জোর প্রচারণা চালাচ্ছেন। আর সবখানেই বিয়ে নিয়ে প্রশ্ন শুনতে হচ্ছে তাঁকে। মুম্বাই মিররকে সাক্ষাৎকার দিতে গেছেন, সেখানেও উত্থাপিত হলো এই জাতীয় প্রশ্ন। সাক্ষাৎকার গ্রহীতা আবার বলে বসেন, সালমানের বিয়েসংক্রান্ত বিষয়াদি নাকি জাতীয় উদ্বেগের বিষয়!

কবে বিয়ে করছেন—এই প্রশ্ন শুনতে শুনতে কান পচে গেছে সালমানের। আগে বিরক্তও হয়েছেন ঢের। এবার তাই রসিকতা করে উত্তর দিলেন সালমান। বললেন, ‘যেহেতু এটি জাতীয় উদ্বেগের বিষয়, তাই লোকসভা নির্বাচনের ফলাফলের দিন অর্থাৎ ২৩ মে বিয়ে।’ বিয়ে নিয়ে উদাসীন থাকলেও, সালমানের বাবা হওয়ার ইচ্ছা অনেক। এই বলি তারকা জানিয়েছেন, পুরো পরিবার তাঁর সন্তানের দায়িত্ব নেবে।

সালমানের আসন্ন ছবির নতুন গান ‘তুরপেয়া’ মুক্তি পেয়েছে। এরই মধ্যে ব্যাপক প্রশংসিত হয়েছে এই গান। সালমান নিজেও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গানটি। সেখানে তিন হাজারেরও বেশি মন্তব্য জমা পড়েছে। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে গানটি শেয়ার করার হিড়িক পড়ে গেছে।

সালমান খান, ক্যাটরিনা কাইফ ছাড়া এ ছবিতে আরও থাকছেন দিশা পাটানি, টাবু ও সুনীল গ্রোভার। ছবিটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। প্রযোজনা করেছে অতুল অগ্নিহোত্রীর রিল লাইফ প্রোডাকশন লিমিটেড ও ভূষণ কুমারের টি-সিরিজ। ৫ জুন মুক্তি পাবে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*