\ বাস ছাড়ার আগেই ফিটনেস পরীক্ষার করবে পুলিশ: ডিআইজি | Bangla Photo News
Tuesday , June 25 2019
Homeলীড নিউজবাস ছাড়ার আগেই ফিটনেস পরীক্ষার করবে পুলিশ: ডিআইজি
বাস ছাড়ার আগেই ফিটনেস পরীক্ষার করবে পুলিশ: ডিআইজি

বাস ছাড়ার আগেই ফিটনেস পরীক্ষার করবে পুলিশ: ডিআইজি

বাংলা ফটো নিউজ ; আসন্ন ঈদযাত্রা নির্বিঘ্ন করতে টার্মিনাল থেকে বাস ছাড়ার আগেই চালকের ড্রাইভিং লাইসেন্স ও পরিবহনের ফিটনেস কাগজপত্র পরীক্ষা করবে পুলিশ। সড়ক-মহাসড়কে চলাচলের আগেই ফিটনেসবিহীন বাস চিহ্নিত করতে প্রতিটি পয়েন্টে পুলিশের নজরদারি ও অবস্থান রয়েছে বলে জানিয়েছেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)। আজ শনিবার দুপুরে ঈদ উপলক্ষ্যে ঢাকা-আরিচা ও নবীনগর-চন্দ্রা মহাসড়ক পরিদর্শন শেষে আশুলিয়ার নবীনগরে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

তিনি আরো বলেন, এবার সামগ্রিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি যেকোনো সময়ের চেয়ে সন্তোষজনক। এ অবস্থা ধরে রাখার জন্য পুলিশ পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনে প্রতিটি পয়েন্টে বাস নজরদারি করবে এবং পুলিশের অনুমতি মিললে তবেই বাস গন্তব্যের উদ্দেশ্যে ছাড়তে পারবেন চালকরা। এছাড়া যানজট মুক্ত রাখতে সড়ক-মহাসড়কে ব্যাপক পরিকল্পনা ও পুলিশ মোতায়েনের কথাও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) এএফএম সায়েদ,ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি ওসি আবুল বাশার,আশুলিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ রিজাউল হক দিপু সহ অন্যান্য কর্মকর্তাগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*